রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ

জগন্নাথপুরে জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম- প্রজাতন্ত্রের কর্মচারীদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ মে, ২০১৭
  • ৩০ Time View

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকারের ভিশন ২০২১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা কর্মচারীদের নিজ নিজ অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। তিনি বলেন, সরকারী কর্মকর্তা-কর্মচারী থেকে শুরু করে জনপ্রতিনিধিসহ আমরা সবাই যদি দেশপ্রেমে উদ্বুধ হয়ে কাজ করি তাহলে দেশ এগিয়ে যাওয়ার পাশাপাশি সব ধরনের দুর্যোগ মোকাবিলা করা সম্ভব। তিনি সাম্প্রতিক অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলের কারণে সৃষ্ট প্রাকৃতিক দুর্যোগ মোকবিলায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। তিনি সোমবার জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধকল্পে প্রশাসনের কর্মকর্তা জনপ্রতিনিধিদের সমন্ধয়ে অগ্রগতি বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম বিল্লাহ এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক,আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহ আবু ঈমানী, কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাশিদ,চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আরশ মিয়া, রানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামস উদ্দিন,উপজেলা মৎস্য অফিসার ওয়াহিদুল আবরার, উপসহকারী কৃষি অফিসার তপন চন্দ্র শীল, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সাধারন সম্পাদক সানোয়ার হাসান সুনু প্রমুখ। সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি শামীম আল ইমরান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মখলিছুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুজ্জামান শামীম,সমাজসেবা অফিসার দিলোয়ার হোসেন, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা আব্দুল হাই, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম সম্পাদক অমিত দেব, বার্তা সম্পাদক আলী আহমদ, শিক্ষক সাইফুল ইসলাম রিপন প্রমুখ। মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম সাম্প্রতিক অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে জগন্নাথপুর উপজেলার ্রকৃষি বিভাগের ক্ষয় ক্ষতির সঠিক চিত্র না পাওয়ায় অসন্তোষ প্রকাশ করে সঠিকভাবে প্রকৃত ক্ষতিগ্রস্থদের তালিকা প্রনয়নের নির্দেশ দেন। এর আগে নবাগত জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম জগন্নাথপুরে এলে উপজেলা পরিষদের পক্ষ থেকে জনপ্রতিনিধি,প্রশাসনের কর্মকর্তা ফুল দিয়ে বরণ করেন।

বিকেলে তিনি জগন্নাথপুরে প্রেসক্লাব নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে ফটোশেসন করেন। ২৫ মে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের নলুয়ার হাওর পরির্দশনের স্থান ঘুরে দেখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24