1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ধর্ষিত কলেজ ছাত্রীর মৃত্যু :আন্দোলনের কর্মসুচী স্থগিত, ১৩ দিনেও গ্রেফতার নেই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরে ধর্ষিত কলেজ ছাত্রীর মৃত্যু :আন্দোলনের কর্মসুচী স্থগিত, ১৩ দিনেও গ্রেফতার নেই

  • Update Time : শনিবার, ১২ আগস্ট, ২০১৭
  • ১৬৩ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রুমেনা বেগমের ধর্ষণকারী ইউনুছের গ্রেফতার ও বিচারের দাবীতে শিক্ষার্থীদের ডাকা আন্দোলনের কর্মসুচী স্থগিত করা হয়েছে।
শনিবার আন্দোলনের কর্মসুচী হিসেবে শিক্ষার্থীরা ক্লাব বর্জনের ডাক দিয়েছিল। কিন্তুু প্রাকৃতিক বিপর্যয়ের কারণে কলেজ কর্তৃপক্ষ সরকারি নির্দেশে কলেজ দুইদিনের কলেজ বন্ধ ঘোষনা করায় এ কর্মসুচী স্থগিত করা হয়।

জগন্নাথপুর ডিগ্রী কলেজের ৩য় বর্ষের ছাত্র মাসুম হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, কলেজ ছাত্রী রুমেনার ধর্ষকের গ্রেফতার ও ফাঁসির দাবীতে আন্দোলনের কর্মসুচী হিসেবে আজ (শনিবার) ক্লাব বর্জনের ডাক দেয়া হয়েছিল। সরকারী নির্দেশে কলেজ বন্ধ ঘোষনা করায় কর্মসুচী পিছানো হয়েছে। কলেজ খোলার পর আন্দোলনের দিনক্ষণ নির্ধারণ করা হবে।

কলেজ বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবদুর নুর।

জানা যায়, গত ২৫ জুলাই উপজেলার পাটলী ইউনিয়নের কবিরপুর গ্রামের দরিদ্র কৃষক আখলুছ মিয়ার মেয়ে জগন্নাথপুর ডিগ্রী কলেজের শিক্ষার্থী রুমেনা বেগমকে কলেজ থেকে বাড়ি ফেরার পক্ষে তারই খালাত্ব ভাই ওই ইউনিয়নের চকাছিমপুর গ্রামের আবু মিয়ার ছেলে সিএনজি চালক ইউনুছ মিয়া জোরপূর্বক গাড়িতে তুলে নির্জনস্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটির পরিবারের লোকজন বখাটে ইউনুসের পরিবারের নিকট বিচারপ্রার্থী হলে তারা অপমাণিত হন। এ ঘটনায় কলেজ ছাত্রী ঘৃনা, লজ্জা আর অপমানে ৩১ জুলাই বিষপান করে আত্মহত্যা করে। এ ঘটনায় ধর্ষকসহ ৬ জনের নামে থানায় শিশু ও নারী নির্যাতন আইনে মামলা হয়। ঘটনার ১৩দিন অতিবাহিত হলেও পুলিশ মামলার কোন আসামী গ্রেফতার করতে পারেনি।
এদিকে কলেজ ছাত্রী রুমেনার মৃত্যুর ঘটনায় গত সোমবার জগন্নাথপুর ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা ধর্ষকের গ্রেফতার ও বিচারের মাধ্যমে ফাঁসি দাবী করে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে ৪৮ ঘটনার আল্টিমেটাম দেয়। নির্ধারিত সময়ের মধ্যে পুলিশ কাউকে গ্রেফতার করতে ব্যর্থ হওযায় বুধবার পরবর্তীতে আন্দোলনের অংশ হিসেবে ক্লাব বর্জনের ঘোষনা দেয়া শিক্ষার্থীরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এস আই লুঃফুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ধর্ষণের শিকার কলেজ ছাত্রীর মৃত্যুর মামলার আসামীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। ইতিমধ্যে ধর্ষকের সন্ধানে পুলিশের পক্ষ থেকে পুরস্কার ঘোষনা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com