1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ধসে পড়া পাকা সেতুটি পরির্দশন করলেন অতিরিক্ত সচিব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে ধসে পড়া পাকা সেতুটি পরির্দশন করলেন অতিরিক্ত সচিব

  • Update Time : বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ১৯৩ Time View

গোবিন্দ দেব :: জগন্নাথপুর উপজেলায় নির্মাণের দুই মাসের মাথায় একটি ভেঙে পড়া ৪১ লাখ টাকা ব্যয়ে নির্মিত পাকা সেতুটি বুধবার বিকেলে পরির্দশন করেছেন ত্রান ও পূর্নবাসন ব্যবস্থপনা অধিদপ্তরের ব্রিজ ও কালর্ভাট নির্মাণ প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব সওদাগর মুস্তাফির রহমানের নেতৃত্বে ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এ সময় ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিপ্তরের সহকারি প্রকল্প পরিচালক আবদুস সোবহান, প্রকল্পের অতিরিক্ত প্রকৌশলী মুহিদুল ফারুক, সুনামগঞ্জ জেলা ত্রান ও পূর্নবাসন অধিদপ্তরের কর্মকর্তা মাহবুবুর রহমান, জগন্নাথপুরের ইউএনও মাসুম বিল্লাহ ও পিআইও শহিদুজ্জামান প্রমুখ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ত্রান ও পূর্নবাসন ব্যবস্থপনা অধিপ্তরের ব্রিজ কালর্ভাট নির্মাণ প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব সদাগর মুস্তাফির রহমান, জগন্নাথপুরের গনমাধ্যম কর্মীদের জানান, ঘটনাস্থল পরির্দশন করে স্থানীয় এলাকাবাসীর সঙ্গে কথা হয়েছে। ইতিমধ্যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিষয়টি সুষ্টু তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

প্রসঙ্গত, জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের প্রভাকরপুর ও হামিদপুর গ্রামের মধ্যবর্তী রাঙাখাল এলাকায় গত মার্চ মাসে এই সেতুটি নির্মাণ করা হয়। সরকারের গ্রামীণ রাস্তায় কমবেশি ১৫মিটার দৈর্ঘ সেতু নির্মাণ প্রকল্পের আওতায় ৪১ লাখ টাকা ব্যয়ে এটি নির্মাণ করা হয়েছিল। সেতুটি নির্মাণের ঠিাকাদারী প্রতিষ্ঠান ছিল সিলেটের বিশ্বনাথ উপজেলার মেসার্স মাসুক টেড্রাস। এই সেতুর দৈঘ্য ছিল সাড়ে ১২মিটার। কিন্তু সেতুটি গত ৮ জুলাই রাতে ভেঙে পড়ে।

এ ঘটনায় দুইটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com