1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিল দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বিল দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১০

  • Update Time : বুধবার, ১৯ অক্টোবর, ২০১৬
  • ২৩৪ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামে বিল দখলকে কেন্দ্র করে গতকাল বুধবার বিকেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত সেলিম মিয়া(৫০) কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, ঘোষগাঁও গ্রামের মতলিব মিয়ার নিকট থেকে বলাইপাড়ার কাচা মিয়া একটি বিল লিজ নেয়। বুধবার সকালে হবিবনগর গ্রামের জাবেদ মিয়াসহ ৩-৪ জন জোরপূর্বক বিলটি দখলের জন্য গেলে কাচা মিয়ার ছেলে সাব্বির আহমদ বাধা প্রদান করলে তাদের মধ্যে কথা কথাকাটাকাটি হয়। এক পযার্য়ে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে আহত হন সেলিম মিয়া (৫০), কাচা মিয়া(৪৫), গৌছ মিয়া(৭০), আনোয়ার হোসেন(৩৫), স্বপন মিয়া(২৫), সেলিম মিয়া(৪০), দরছ মিয়া(৪৫)। গুরুত্বর আহতবস্থায় সেলিম মিয়াকে কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরাপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
সংঘর্ষ চলাকালে স্থানীয় এলাকাবাসি এগিয়ে এলে জাবেদ মিয়ার লোকজন ঘটনাস্থল ত্যাগ করে প্রতিপক্ষ কাচা মিয়ার বাড়িতে হামলা চালিয়ে ঘর বাড়ি ভাংচুর করে বলে অভিযোগ পাওয়া গেছে।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুরসালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com