1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ভিজিএফ’র চাল লুটের মামলায় ইউপি সদস্য বাবুল গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে ভিজিএফ’র চাল লুটের মামলায় ইউপি সদস্য বাবুল গ্রেফতার

  • Update Time : সোমবার, ২৪ জুলাই, ২০১৭
  • ২৬০ Time View

গোবিন্দ দেব ও আজহারুল হক ভূঁইয়া :: জগন্নাথপুরে ভিজিএফ’র চাল লুটের মামলায় এক ইউপি সদস্য কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুর এক টার দিকে জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই মাদ্রাসা পয়েন্ট থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য বেতাউকা গ্রামের মৃত সিদ্দেক মিয়ার ছেলে জুয়েল মিয়ার সঙ্গে একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য চিলাউড়া গোলাপাড়াপুঞ্জি গ্রামের বাসিন্দা কাছন মাহমুদের ছেলে বাবুল মাহমুদের সঙ্গে গত ঈদ উল ফিতরে (২৯ জুলাই) ভিজিএফয়ের চাল বিতরণকালে বিরোধ সৃষ্টি হয়। এর পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ইউপি সদস্য জুয়েল মিয়া ভিজিএফয়ের চাল বিতরণে বাধাঁ প্রদান ও লুটপাটের অভিযোগে বাবুল মাহমুদ ও ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শাকিরুন নেচ্ছাসহ ৬ জন আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে পুলিশ কে গ্রেফতার করেছে।

বাবুল মাহমুদ থানা হাজতে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, তার বিরুদ্ধে আণিত অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি ষড়যন্ত্রের শিকার।

মামলার দাবী ইউপি সদস্য জুযেল মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, সরকারি চাল বিতরনের সময় বাবুল মেম্বারের নেতৃত্বে একদল দাঙ্গাবাজ লোকজন আমার ওপর হামলা চালিয়ে সরকারি ৫০ বস্তার চাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করেছি।

এব্যাপারে চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ মিয়ার সঙ্গে একাধিকবার মোবাইলফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেন নি।

জগন্নাথপুর থানার এস আই কবির উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, ইউপি সদেস্যর বিরুদ্ধে থানায় ভিজিএফ’র চাল লুটের মামলা হয়েছে। এরই প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, গ্রেফতারকৃত ইউপি সদস্যেকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com