শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৮:৫২ পূর্বাহ্ন

জগন্নাথপুরে শ্রীঘর থেকে মুক্ত-৩ জন !

Reporter Name
  • Update Time : রবিবার, ১৬ অক্টোবর, ২০১৬
  • ৪৭ Time View

স্টাফ রির্পোটার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে মিথ্যা ডাকাতি মামলা দায়ের অভিযোগে পুলিশ অভিযোগকারীসহ ৩ জনকে আটক করে শ্রীঘরে রাখে। অতঃপর কয়েক ঘন্টা পর তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। চাঞ্জল্যকর এ ঘটনাটি শনিবার রাতে ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের কান্দারগাও (নোয়াগাও) গ্রামের মৃত আবদুল আজিজের পুত্র আবদুল কাইয়ুম শনিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ করেন শুক্রবার রাতে তার বসতবাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনি একই গ্রামের শফরুল ইসলাম ও মজর উদ্দিনসহ ১৩ জন কে আসামী করে অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্ত করে জানতে পারে আবদুল কাইয়ুম ও শফরুল ইসলামের লোকজনের মধ্যে পূর্ব বিরোধ ও মামলা মোকদ্দমা দীর্ঘদিন ধরে চলে আসছে। ডাকাতির কোন আলামত পায়নি। ডাকাতির ঘটনাটি সাজানো ও ভিত্তিহীন। পরে পুলিশ অভিযোগকারী আবদুল কাইয়ুম, তার স্ত্রী রেবেকা বেগম ও মৃত আবদুর রউফের স্ত্রী নেহারুননেছাকে বিকেলে আটক করে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মুছালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, প্রতিপক্ষকে ফাসাঁতে মিথ্যা ডাকাতির অভিযোগ করায় অভিযোগকারীসহ ৩ জন কে আটক হয়। রাত ৯টার দিকে মুছলেখা আদায়ের মাধ্যমে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24