1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা নির্বাচনের দায়িত্ব পালনের জন্য প্রশিক্ষন কর্মশালা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

জগন্নাথপুর উপজেলা নির্বাচনের দায়িত্ব পালনের জন্য প্রশিক্ষন কর্মশালা

  • Update Time : শুক্রবার, ৩ মার্চ, ২০১৭
  • ১৯৫ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল থেকে জগন্নাথপুর পৌর শহরের আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলার নির্বাচন কর্মকর্তা এ প্রশিক্ষণ প্রদান করেন। এই প্রশিক্ষণে প্রিসাইডিং,পোলিং অফিসারগন প্রশিক্ষনার্থী হিসেবে অংশ নেন।

প্রশিক্ষনার্থীদের মধ্যে সকালে দিক নির্দেশনা মূলক বক্তব্য দিয়ে আসেন জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত সহকারী রিটানিং কর্মকতা মোহাম্মদ মাসুম বিল্লাহ ও প্রশিক্ষক সুপারভাইজার জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম।

প্রশিক্ষকরা হলেন জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান, গোপালগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান, দোয়ারা বাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা দ্বিপক কুমার, ছাতক উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফুর রহমানসহ বিভিন্ন উপজেলার নির্বাচন কর্মকর্তারা।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার ও রির্টানিং অফিসার মোহাম্মদ মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,নির্বাচন উপলক্ষে আমরা সকল প্রস্তুতি গ্রহণ করেছি। ইতিমধ্যে নির্বাচনের দায়িত্ব পালনের জন্য সংশ্লিষ্ট অফিসারদের প্রশিক্ষন দেয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com