1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌরশহরে সকাল ৯ টা থোক সন্ধ্যা পর্যন্ত ‘ট্রাক’ প্রবেশে নিষেধাজ্ঞা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

জগন্নাথপুর পৌরশহরে সকাল ৯ টা থোক সন্ধ্যা পর্যন্ত ‘ট্রাক’ প্রবেশে নিষেধাজ্ঞা

  • Update Time : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০১৬ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের সদরের জগন্নাথপুর বাজারের ভেতর সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত কোন ধরণের মালবাহী ট্রাক প্রবেশ করতে পারবে না এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।আজ সোমবার দুপুরে উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভায় এই সিদ্ধান্ত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত, জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর, ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, শহিদুল ইসলাম রানা, শাহ আবু ইমানি, মুখলিছ মিয়া, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, পৌর প্যানেল মেয়র শফিকুল হক, জগন্নাথপুর বাজার বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, শিক্ষক জয়ন্ত রায়, সাইফুল ইসলাম রিপন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, শহরের নাগরিকদের যাতায়াতের সুবিদার্থে শহরকে যানজট মুক্ত রাখতে সকাল ৯ থেকে সন্ধ্যা পর্যন্ত কোন ধরণের মালবাহী ট্রাক প্রবেশ না করার জন্য আহবান জানালে সভার প্রধান ইউএনও মাহফুজুল আলম মাসুম এই সিদ্ধান্ত চুড়ান্ত করেন। সভায় তিনি বলেন, জনসাধারণের দুর্ভোগ লাঘবে সকাল ৯টা থেকে সন্ধ্যা পযন্ত কোন ধরনের মালামাল বুঝাইকৃত ট্রাক প্রবেশ করতে পারবে না। কেউ যদি নির্দেশনা অমান্য করেন তাহলে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com