রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ইউনিয়ন আ,লীগের সম্মেলন সফল করার লক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় বাঁধাভাঙা উচ্ছ্বাস জগন্নাথপুরে জুয়াড়িসহ গ্রেফতার-১৩ কুকুরের সঙ্গে সেলফি, অতঃপর মুখে ৪০ সেলাই পৌর মেয়র আব্দুল মনাফের মরদেহে হিন্দু কমিউনিটি নেতাদের শ্রদ্ধা নিবেদন চিরনিদ্রায় নিজের তৈরী কবরে শায়িত জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ শ্রদ্ধা আর ভালবাসায় জগন্নাথপুর পৌরসভার জননন্দিত মেয়র আব্দুল মনাফকে শেষ বিদায়,জানাজায় শোকার্ত মানুষের ঢল পৌর মেয়র আব্দুল মনাফ এর মরদেহে পরিকল্পনা মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

জেলা ছাত্রলীগের সহ সভাপতি পদ নিয়ে দুই তৌফিকের লড়াই

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ৯০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক :: সদ্য ঘোষিত সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্য বিশিষ্ট কমিটিতে ১০নম্বর সহ-সভাপতি হিসেবে তৌফিক ইসলামের নাম উল্লেখ করা হয়েছে। সহ-সভাপতির এই পদ নিয়ে দু’তৌফিকের লড়াই চলছে।

দু’জনই নিজেকে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে দাবি করছেন। দুজনকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দন জানাচ্ছেন তাদের শুভাকাংখীরা। এ নিয়ে সুনামগঞ্জ ছাত্রলীগে চলছে মিশ্র সমালোচনা।

নেতাকর্মীদের মনে প্রশ্ন দেখা দিয়েছে, কোন তৌফিককে প্রকৃতপক্ষে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি করা হয়েছে।

এই দুই দাবিদারই হচ্ছেন সুনামগঞ্জ পৌরসভার বাসিন্দা। একজন জেলা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমানের অনুসারীর অন্যজন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের অনুসারী।

তবে দলের একাধিক সুত্রের সাথে যোগাযোগ করে জানা গেছে, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের অনুসারী তৌফিক ইসলাম হচ্ছেন প্রকৃতপক্ষে ঐ পদের মালিক। দীর্ঘদিন ধরে ছাত্রলীগের বিভিন্ন কর্মসুচীতে রয়েছে তার সরব উপস্থিতি।

হৃদয় মাহমুদ নামের সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের এক নেতা জানান, নুরুল হুদা মুকুটের অনুসারী তৌফিক ইসলাম দীর্ঘদিন থেকে সুনামগঞ্জে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত এবং সিলেট এমসি কলেজ লেখাপড়ার সুবাদে ঐখানেও এডভোকেট রঞ্জিত সরকারের বলয়ে রাজনীতি করেছেন। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকেও তৌফিক ইসলাম আওয়ামী লীগের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারের জবাব দিতে সরব।

অপরদিকে মতিউর রহমান গ্রুপের অনুসারী তৌফিক ইসলাম ছাত্রলীগের রাজনীতির সাথে উল্লেখযোগ্য কোনো সম্পৃক্ততা পাওয়া যায়নি। তার ফেইসবুক আইডিতেও সাম্প্রতিক সময়ে এইরকম কোনো স্ট্যাটাস লক্ষ করা যায়নি।

এব্যাপারে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে জানান, এব্যাপারে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন ভালো বলতে পারবেন।

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনের মুঠোফোনে যোগাযোগ করে উনাকে পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24