1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তাহিরপুর উপজেলা সদরে গ্রামীণফোনের থ্রি-জি সুবিধা চালু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

তাহিরপুর উপজেলা সদরে গ্রামীণফোনের থ্রি-জি সুবিধা চালু

  • Update Time : বুধবার, ২৯ জুলাই, ২০১৫
  • ৪৭৮ Time View

তথ্য প্রযুক্তি
স্টাফ রিপোর্টার:: তাহিরপুর উপজেলা সদরে গ্রামীণফোনের থ্রি-জি নেটওয়ার্ক চালু হয়েছে। মঙ্গলবার দুপুর থেকে এই সুবিধা পাচ্ছেন গ্রামীণফোনের গ্রাহকরা। উপজেলা প্রশাসন ও স্থানীয় এলাকাবাসী বলছে, একটি মোবাইল ফোন কোম্পানী গ্রাহকদেরকে এই সুবিধা দেওয়ার কারণে ডিজিটাল বাংলাদেশ গড়তে হাওরবাসীর অংশগ্রহণ বাড়বে। জনগণের তথ্য ও যোগাযোগ সহজ হবে, নাগরিক সেবার গতি বাড়বে এবং সবার জন্য জ্ঞানের বিশাল ভান্ডারের দ্বার উন্মুক্ত হবে।
সুনামগঞ্জ সদর এরিয়া গ্রামীণফোন টেরিটরি অফিসার দীপংকর দাস জানান, গতকাল ১২ ঘটিকা থেকে এই সুবিধা পাচ্ছেন উপজেলা সদর বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন গ্রামীণফোন টাওয়ার এরিয়ার গ্রাহকরা। এই টাওয়ারের ৩ বর্গ কিলোমিটার এলাকার মধ্যে গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহকরা এখন থেকে এই নেটওয়ার্ক সুবিধা বিরামহীন পেয়ে থাকবেন।
উজান তাহিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাকছুম মিয়া বলেন, তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে শিক্ষক ও শিক্ষার্থীরা অজানা বিষয়কে জানা জানা এবং জানা বিষয়কে আরো সমৃদ্ধ করার সহজ সুযোগ সৃষ্টি হয়েছে। এতে আমরা অনেক খুশি।
ব্যবসায়ী জহুর আলম বলেন , আমরা দীর্ঘদিন ধরে এ দিনটি অপেক্ষায় ছিলাম। এজন্য বিভিন্ন মাধ্যমে নানাভাবে আমরা লিখেছি ও যোগাযোগ করেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, ত্রি-জি নেটওয়ার্ক সুবিধা উপজেলা সদরে চালু করায় আমরা অভিনন্দন জানাচ্ছি। এর মাধ্যমে উপজেলাবাসীর সরকারি সেবা প্রাপ্তির গতি আরো বাড়বে। তথ্য প্রযুক্তি ও যোগাযোগ বাড়ায় সকল কর্মকান্ডে জনগণ অধিকতর সুবিধা পাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com