বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৭:২০ পূর্বাহ্ন

দিরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের তদন্ত শুরু

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০১৭
  • ৩৩ Time View

দিরাই প্রতিনিধি
দিরাই উপজেলার তাড়ল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল কুদ্দুসের বিরুদ্ধে ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগের তদন্ত কার্যক্রম শুরু হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অভিযুক্ত চেয়ারম্যান ও অভিযোগকারি ইউপি সদস্যগণের উপস্থিতিতে তিন সদস্যের তদন্ত কমিটি তদন্ত কার্যক্রম শুরু করেন।
উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুজ্জামান পাভেল গত ভিজিএফ কমিটির সভায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমানকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে দেয়া হয়। কমিটির অন্য সদস্যরা হলে, কৃষি উপসহকারি রনধীর ভূষণ রায় ও ইউনিয়ন সহকারি ভুমি কর্মকর্তা প্রমোদ রঞ্জন দাস।
তদন্ত কমিটির প্রধান উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, তদন্তের সময় তিন ঘন্টাব্যাপী অভিযুক্ত চেয়ারম্যান আবদুল কুদ্দুসসহ অভিযোগকারী হিসেবে ৭জন ইউপি সদস্যের লিখিত বক্তব্য নেয়া হয়েছে। তা প্রতিবেদন আকারে ভিজিএফ কমিটিতে উপস্থাপন করা হবে।
উল্লেখ্য, গত ১ জুলাই বিতরণের জন্য ভিজিএফের ১৭০ বস্তা চাল ২৮ জুন উপজেলা খাদ্য গুদাম থেকে উত্তোলন করেন উপজেলার তাড়ল ইউনিয়নের চেয়ারম্যান আবদুল কুদ্দুস। স্থানীয় ক্ষতিগ্রস্ত কৃষক ও হতদরিদ্রদের মধ্যে বিতরণ না করে তিনি ভিজিএফের ৩০ বস্তা চাল আত্মসাৎ করেন। চাল আত্মসাতের বিষয়ে সংশ্লিষ্ট তদারকি কর্মকর্তা (ট্যাগ) উপজেলা কৃষি উপসহকারি কর্মকর্তা রনধীর ভূষণ রায় এর প্রাথমিক সত্যতা পান। এরপর উপজেলা ভিজিএফ কমিটির সভায় বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24