শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

পুকুর থেকে চার শিশুর লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ৭৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::নিখোঁজ হওয়া চার শিশুর লাশ একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে চাঁদপুরের হাজীগন্জ উপজেলার পৌর এলাকার রান্ধনীমুড়া গ্রামের ওই পুকুরে তাদের লাশ ভেসে ওঠে।
সোমবার দুপুরে গোসল করতে গিয়ে ওই চার শিশু নিখোঁজ হয়। নিহত শিশুরা সবাই সাঁতার জানলেও পুলিশ বলছে, পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন- হাজীগঞ্জ পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া গ্রামের শুকু কমিশনার বাড়ির ওয়াসিমের দুই ছেলে রাহুল (১৩) ও শামিম (১১), একই বাড়ির আহসান হাবিবের ছেলে আরাফাত হোসেন রায়হান (১১) এবং শাহরাস্তি উপজেলার বোচ্চা গ্রামের নজরুল ইসলামের ছেলে লিয়ন (১২)।
স্থানীয়রা ও নিহতদের পরিবারের সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ৪ শিশু গোসল করতে যায়। গোসল শেষে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করেন। সন্ধ্যায় বাড়িতে না ফেরায় সম্ভাব্য সকল স্থানে খোঁজা হয় এবং পরবর্তীতের মাইকিং করা হয়।
শুকু কমিশনার বাড়ির ইউছুফের ছেলে ইব্রাহিম মঙ্গলবার ভোরে ফজর নামাজের ওজু করতে গিয়ে তিন শিশুর লাশ পুকুরে ভাসতে দেখেন। পরে তার চিৎকারে বাড়ির লোকজন ও এলাকাবাসী দৌড়ে এসে প্রথমে তিনজনের ও পরে একজনের লাশ উদ্ধার করে।
স্থানীয় পৌর কাউন্সিলর শুকু মিয়া জানান, সোমবার দুপুরে শিশুরা বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায়। এরপর থেকে তারা নিখোঁজ ছিল।
লাশের সুরতহাল রির্পোটকারী হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৪ শিশু পানিতে ডুবে মারা গেছে।
অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন জানান, নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
সুত্র সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24