সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে বিদ্যালয় সমূহে পরিচ্ছিন্ন রাখতে ডাষ্টবিন বিতরণ শুরু জগন্নাথপুরে কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ সুপার- সুনামগঞ্জের শান্তি শৃঙ্খলা নিশ্চিতে কাজ করতে চাই বিশ্বনাথে পাইপগানসহ গ্রেফতার-১ মাহী বি চৌধুরীকে দুদকে জিজ্ঞাসাবাদ ভিডিও কেলেঙ্কারি : জামালপুরে নতুন ডিসি নিয়োগের প্রজ্ঞাপন জগন্নাথপুরে সৈয়দপুর গ্রামবাসীর উদ্যোগে সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন:সভাপতি পঙ্কজ দে,সেক্রেটারী মহিম জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু

ফেসবুকে তোলপাড় হওয়া সেই শিক্ষকের পরিচয় জানা গেছে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭
  • ৪৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::সেই শিক্ষকের পরিচয় জানা গেছে। ‘সন্তান বুকে নিয়ে শিক্ষকের ক্লাস ফেসবুকে তোলপাড়’ শিরোনামে বুধবার মানবজমিনে প্রকাশিত প্রতিবেদনটি নজর কাড়ে পাঠকদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই ছবির শিক্ষক ও শিশু সম্পর্কে জানা গেছে মেক্সিকোর একটি পত্রিকার মাধ্যমে। পত্রিকার সংবাদ সূত্রে জানা গেছে, মেক্সিকোর আকাপুলকো শহরের একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তিনি। শিক্ষকের কোলে থাকা শিশুটি তার নিজের সন্তান না। মহৎ হৃদয়ের অধিকারী ওই শিক্ষক তার এক ছাত্রীর শিক্ষাজীবন রক্ষা করার জন্যই শিশুটিকে বেবি বেল্টে নিজের বুকে বেঁধে পাঠদান করেন।
তার এক ছাত্রী মাধ্যমিকের গণ্ডি পেরুনোর আগেই সন্তানের মা হয়েছেন। ছোট্ট শিশুটির জন্য বিদ্যালয়ে আসা সম্ভব হচ্ছিলো না ওই ছাত্রীর। এই অবস্থাতেই পাশে দাঁড়ান এই মহৎ প্রাণের শিক্ষক। ছাত্রীর শিক্ষাজীবন রক্ষা করতেই তাকে বিদ্যালয়ে আসতে অনুপ্রেরণা দেন। ছাত্রীর শিশুসন্তানকে পরম মমতায় নিজের বুকে বেঁধে ছাত্রীকে পাঠগ্রহণে সহযোগিতা করেন। ক্লাসে পাঠদান অবস্থাতে তার ছবিটি কেউ একজন ধারণ করেন। মোইসেস রেইয়েস সান্দোভাল নামের এক ফেসবুক ব্যবহারকারী ওই ছবিটিসহ পোস্ট দিয়েছিলেন। তারপর থেকেই ছবিটি ভাইরাল হয়ে যায়। অনেকেই মনে করেছিলেন, শিশুটি শিক্ষকের সন্তান। তার স্ত্রী মারা যাওয়ার পর শিশুকে বেবিবেল্টে বেঁধে পাঠদান করছিলেন শিক্ষক। তবে সবকিছু মিলিয়ে এই মহৎ কাজের জন্য সবার হৃদয়ে স্থান করে নিয়েছেন এই শিক্ষক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24