রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০১৭
  • ২০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকাল ১০টা ৫ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদীতে পুষ্পাস্তাবক অর্পণ করে তিনি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিন বাহিনীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়। এসময় বিউগলে করুণ সুর বেজে ওঠে।

এরপর প্রধানমন্ত্রী ছোটবোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর কবরে ফাতেহা পাঠ ও ‘৭৫ এর ১৫ আগস্টে নিহত ও মুক্তিযুদ্ধে নিহত বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরে মন্ত্রী পরিষদের সদস্য ও আওয়ামী লীগের সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় শিল্পমন্ত্রী আমুর হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারাফ হোসেন, সাবেক চিপ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ, মুহাম্মদ ফারুক খান, গণপূর্তমন্ত্রী ইঞ্জি. মোশারাফ হোসেন, জাহাঙ্গীর কবির নানক, বাহাউদ্দিন নাসিম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর শেখ হাসিনা ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে সরাসরি বঙ্গবন্ধু ভবনে চলে যান। সেখানে বসে কিছুক্ষণ কোরআন তেলায়াত করেন। পরে পৌনে ১১টার দিকে বঙ্গবন্ধু ভবনে বসে তিনি মাজার কমপ্লেক্স মসজিদে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।

বেলা ১২টায় প্রধানমন্ত্রীর ঢাকায় উদ্দেশে রওনা হয়ার কথা রয়েছে।

এছাড়া, জাতীয় সংসদের স্পিকার শিরীন সারমীন চৌধুরীর নেতৃত্বে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি ও জাতীয় সংসদের হুইপগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24