1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মীরপুর হাইস্কুলে সংবর্ধনায় এম এ মান্নান-বাংলাদেশের অগ্রযাত্রা কেউ রোধ করতে পারবে না - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

মীরপুর হাইস্কুলে সংবর্ধনায় এম এ মান্নান-বাংলাদেশের অগ্রযাত্রা কেউ রোধ করতে পারবে না

  • Update Time : রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
  • ১৬২ Time View

মীরপুর ইউনিয়ন সংবাদদাতা:: সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ মান্নান বলেছেন বর্তমান সরকার শিক্ষিত জাতী গঠনে কাজ করছে। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের শিক্ষার্থীরা যাতে প্রতিযোগীতায় ঠিকতে পারে সেলক্ষ্যে প্রযু্ক্তিগত শিক্ষায় গুরুত্ব দেয়া হয়েছে। গ্রাম গঞ্জের বিদ্যালয় ও কলেজগুলোতে শহরের মতো প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করা হচ্ছে। তিনি বলেন,বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা আর কেউ রোধ করতে পারবে না। তিনি বাংলাদেশের অগ্রযাত্রায় সবাইকে শরিক হতে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থাকার আহ্বান জানান।
শনিবার জগন্নাথপুর উপজেলার মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ে তাকে দেয়া সংবর্ধনা ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালিক’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রফিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ, সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হরমুজ আলী। অনুষ্টানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আমির হামজা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মীরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন, প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক জিল্লুর রহমান, হলিয়ারা পাড়া সিনিয়র মাদ্রাসার সহকারী শিক্ষক মহি উদ্দিন এমরান, মীরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মনির হোসেন। পরে মন্ত্রী শ্রীরামসি স্কুল এন্ড কলেজে সিসি ক্যামেরা উদ্বোধনী অনুষ্ঠানে যোগদেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com