বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে দুইটি সরকারি ইজারাকৃত জলাশয় থেকে মাছ শিকারের অভিযোগ

বিশ্বনাথের কিশোর বাছিত আইটি সেক্টরে সফলত উদ্যোক্তা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ২৪২ Time View

স্টাফ রিপোর্টার:: সময়ের সাথে সাথে দেশ যতই এগিয়ে যাচ্ছে, দেশের আর্থ সামাজিক উন্নয়ন ততই আইটি নির্ভর হয়ে পড়েছে। যার ফলে আইটি সেক্টর হয়ে উঠেছে ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য তরুণ প্রজন্মের প্রথম পছন্দ। সিলেটের বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথের গাওঁ গ্রামের হাজি মো. তোয়াহিদ আলীর সর্ব কনিষ্ট পুত্র ও সিলেট সরকারি টেকনিক্যাল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র আবদুল বাছিত (১৭)। আইটি সেক্টরের বিভিন্ন ধরনের বিশেষায়িত শাখা যেমন ঐঞগখ, ঝঊঙ, ডবন উবংরমহ, ডেটাবেজ ম্যানেজম্যন্ট, ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভলপমেন্ট, ১ বছরের ট্রেনিং নিয়ে বর্তমানে সাফল্যের সাথে নিজের (তার) ভবিষ্যত নিশ্চিত করেছে।
তার কাছে জানতে চাইলে সে প্রতিবেদককে বলে, আমরা জানি আইটি সেক্টরে বা চাকরি ক্ষেত্রে বর্তমানে গ্রাফিক ডিজাইন, ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, নেটওয়াকিং এবং অনলাইন মার্কেটিং সবচেয়ে বেশি গুরুত্ব বহন করে। এসবের যত চাহিদা বাড়বে তত কর্মদক্ষতার প্রয়োজন হবে। আমার আগ্রহ ছিল আইটি বিষয়ে প্রশিক্ষন নেওয়ার, আগ্রহ থেকে সাফল্য অর্জন শুধু অনুপ্রেরণা মাত্র। আমি আইটি সেক্টরে সকলের সহযোগিতা ও ভালোবাসায় নিজেকে এবং দেশকে এগিয়ে নিতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24