রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের লহরী গ্রামে শীতবস্ত্র বিতরণ আদালতের আদেশে জগন্নাথপুরের বিএন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উৎসব আবারো স্থগিত মিরপুরে বর্নিল সাজে দুইদিন ব্যাপি প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন মৌলভীবাজারে স্ত্রী-মাসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা জগন্নাথপুরে ইউনিয়ন আ,লীগের সম্মেলন সফল করার লক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় বাঁধাভাঙা উচ্ছ্বাস জগন্নাথপুরে জুয়াড়িসহ গ্রেফতার-১৩ কুকুরের সঙ্গে সেলফি, অতঃপর মুখে ৪০ সেলাই

যেভাবে সিলেটের তালতলায় চুরি হওয়া মোবাইল, ল্যাপটপ উদ্ধার করলো পুলিশ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
  • ১২৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: গত রোববার দিবাগত রাতে নগরীর তালতলা এলাকার ওয়ালটন প্লাজা শোরুমের বাথরুমের দেয়াল ভেঙ্গে চোর ঢুকে মোবাইল ফোন, ল্যাপটপসহ ৬ লাখ টাকার মালামাল চুরি করে। চুরীর ঘটনা ঘটার ২৪ ঘন্টার মধ্যেই চোরসহ সম্পুর্ন মালামাল উদ্ধারের কৃতিত্ব দেখিয়েছে সিলেট কোতোয়ালী থানা পুলিশ।

সোমবার বেলা ৩টার দিকে সিলেট করিমউল্লাহ মার্কেট থেকে চোরকে আটক করে পরবর্তীতে চুরী হওয়া ওয়ালটন ব্রান্ডের বিভিন্ন মডেলের ২৯টি স্মার্টফোন, ৬টি ল্যাপটপ, ৪টি চার্জার লাইট, একটি সিপিইউসহ মনিটর, একটি হেয়ারড্রায়ার ও সিসি ক্যামেরার সকল ডকুমেন্ট উদ্ধার করে পুলিশ।

জানাযায়- রবিবার দিবাগত রাতে নগরীর তালতলা এলাকার ওয়ালটন প্লাজা শোরুমে চুরীর ঘটনা ঘটে। এতে মোবাইল ফোন, ল্যাপটপ এবং অন্যান্য জরুরী ডুকেমেন্টসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল চুরি হয়। সোমবার সকালে শোরুমে এসে চুরীর বিষয়টি টের পান শোরুমে কর্মরতরা। এরপর শোরুম কর্তৃপক্ষ সিলেট কোতোয়ালী থানায় একটি অভিযোগ দাখিল করেন।

অভিযোগ পেয়েই তাৎক্ষণিক ঘটনার তদন্তে নামে কোতোয়ালী থানা পুলিশ। গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় দুপুরের মধ্যেই চুরীর সাথে জড়িত একজনের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয় তারা। এরপর অভিযান চালিয়ে সিলেট নগরীর বন্দরবাজারস্থ করিমউল্লাহ মার্কেট থেকে ঐ চোরকে আটক করে তারা।

সিলেট নগরীর তালতলা এলাকার ওয়ালটন প্লাজা শোরুম থেকে চুরি হওয়া মোবাইল-ল্যাপটপসহ ৬ লক্ষ টাকার মালামাল উদ্ধারসহ এক চোরকে আটক করেছে পুলিশ। আটককৃত চোর হচ্ছে সুনামগঞ্জের হাসননগরের মো জয়নাল আহমদের ছেলে সোহাগ আহমেদ (২৯)। আটককৃত আসামী সোহাগের বিরুদ্ধে একটি চুরি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি সুনামগঞ্জ থানাতে সোহাগের বিরুদ্ধে আরোও তিনটি মামলা রয়েছে।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় জিন্দাবাজারস্থ রাজমনি আবাসিক হোটেলে অভিযান চালায় পুলিশ। এসময় হোটেলের একটি কক্ষ থেকে তালতলা থেকে চুরি হওয়া ওয়ালটন ব্রান্ডের বিভিন্ন মডেলের ২৯টি স্মার্টফোন, ৬টি ল্যাপটপ, ৪টি চার্জার লাইট, একটি সিপিইউসহ মনিটর, একটি হেয়ারড্রায়ার ও সিসি ক্যামেরার সকল ডকুমেন্ট উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন কোতোয়ালি থানার সহকারি কমিশনার সাদেক কাউসার দস্তগীর এবং ওসি গৌছুল হোসেন। এছাড়া অভিযানে ছিলেন থানার এসআই ইবাদুল্লাহ, আকবর হোসেন, এএসআই নোমান মিয়া, কনস্টেবল শাহজালাল।

এ ব্যাপারে কোতোয়ালি থানার সহকারী কমিশনার সাদেক কাউসার দস্তগীর বলেন- ‘আমরা তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে আসামী সোহাগকে আটক করতে সক্ষম হয়েছি। উদ্ধারকৃত মালামাল আদালতের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বুঝিয়ে দেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24