মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে পঞ্চাশ ঊর্ধ্ব ব্যক্তির বয়স ২৪ বছর! এ অভিযোগে মনোনয়ন বাতিল, গেলেন আপিলে জগন্নাথপুরে নদীর পাড় কেটে মাটি উত্তোলনের দায়ে দুই ব্যক্তির কারাদণ্ড জগন্নাথপুর বাজার সিসি ক্যামেরায় আওতায় আনতে এসআই আফসারের প্রচারণা জগন্নাথপুরে নিরাপদ সড়ক ও যানজটমুক্ত রাখতে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েসনের নতুন কমিটি গঠন মিরপুরে আ.লীগ প্রার্থী আব্দুল কাদিরের সমর্থনে কর্মীসভা অনুষ্ঠিত ফেসবুকে ক্ষমা চেয়েছেন ছাত্রলীগের সাবেক সম্পাদক রাব্বানী প্রায়ই বিদ্যালয়ে অনুপস্থিত থাকেন শিক্ষক জগন্নাথপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি সংস্কারের দাবীতে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে মঙ্গলবার থেকে আবারও অনিদিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

রাজনের খুনিদের ফাঁসির দাবিতে উত্তাল সিলেট

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০১৫
  • ১৭২ Time View

সিলেট প্রতিনিধি:: বর্বরোচিতভাবে সিলেটের কুমারগাঁওয়ে সামিউল আলম রাজন হত্যাকান্ডের প্রতিবাদে এবং ঘাতকদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নগরীর কুমারগাঁও তেমুখী পয়েন্টে বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে হাজার হাজার মানুষেল কন্ঠে ছিল একই সুর, ‘রাজনের খুদিনের ফাঁসি চাই’।
স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে মঙ্গলবার বিকেলে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মকসুদ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ।
মিসবাহ সিরাজ তার বক্তব্যে বলেন, সৌদি আরবের জেদ্দায় আটক খুনি কামরুল ইসলামকে দেশে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। পররাষ্ট্র প্রতিমন্ত্রীও উদ্যোগ নিয়েছেন। রাজনের খুনের সাথে সংশ্লিষ্ট কেউই রেহাই পাবে না।তিনি বলেন, ওসি (তদন্ত) আলমগীর হোসেন ও এসআই আমিনুল ইসলামকে থানায় রেখে সুষ্ঠু তদন্ত সম্ভব নয়। রাজনের পরিবার এদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। এদেরকে থানা থেকে প্রত্যাহার করতে হবে।তিনি রাজনের খুনিদের পক্ষে কোনো আইনজীবীকে আদালতে মামলা পরিচালনা না করার আহবান জানান।
রাজনের চাচা আবদুল মালিক শেষ পর্যন্ত যাতে খুনিরা শাস্তি পায়, তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান। যে স্থানে রাজনকে হত্যা করা হয়েছে, সে-ই স্থানেই গাছে ঝুলিয়ে যাতে খুনিদের ফাঁসি কার্যকর করা হয়, সেই দাবিও জানান তিনি।
ঘাতক কামরুলের গ্রাম শেখপাড়ার পঞ্চায়েত কমিটির সভাপতি কামাল উদ্দিন বলেন, গ্রামের মানুষও রাজনের খুনিদের বিচার চায়। বর্বর এই হত্যাকান্ডের সাথে কামরুল জড়িত থাকায় তার পরিবারকে পঞ্চায়েত থেকে বের করে দেয়া হয়েছে।
বিশেষ অতিথি জেলা জজ কোর্টের অতিরিক্ত পিপি শামসুল ইসলাম, গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক, টুকেরবাজার ইউপি চেয়ারম্যান শহিদ আহমদ, কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, মোগলগাঁও ইউপি চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু, সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, এলাকার প্রবীণ বক্তিত্ব অধ্যাপক শফিকুল ইসলাম, রাজনের চাচা আবদুল মালিক, শেখ পাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি কামাল উদ্দিন প্রমুখ।
এদিকে সমাবেশের আগে নগরীর পাঠানটুলা থেকে তেমুখী পর্যন্ত বিভিন্ন সংগঠন মানববন্ধন করেছে। সংগঠনগুলোর মধ্যে ছিল তেমুখী ব্যবসায়ী সমবায় সমিতি, মদিনা মার্কেট ব্যবসায়ী সমবায় সমিতি, পাঠানটুল ব্যবসায়ী সমবায় সমিতি, আখালিয়া ব্যবসায়ী সমবায় সমিতি, গুয়াবাড়ি ব্যবসায়ী সমবায় সমিতি, সোনাতোলা ব্যবসায়ী সমবায় সমিতি, আখালিয়া নতুন বাজার ব্যবসায়ী সমবায় সমিতি, বাদাঘাট বহুমুখী সমবায় সমিতি, মদিনা মার্কেট ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমবায় সমিতি, বড়গুল সমাজ কল্যাণ সংস্থা, বৃহত্তর কুমরাগাঁও এলাকাবাসী, শেখপাড়া সচেতন এলাকাবাসী প্রভৃতি। মানববন্ধন শেষে মিছিল সহকারে কয়েক হাজার মানুষ সমাবেশে যোগ দেয়। সমাবেশে কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24