সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
কাশ্মীরে নির্বিচারে ধরপাকড় চলছে স্মৃতির রত্নায় ঈদ ভাবনা || আব্দুল মতিন জগন্নাথপুরে আগুনে পুড়ল দুইটি ঘর,ক্ষয়ক্ষতি ১০ লাখ জগন্নাথপুর আদর্শ মহিলা কলেজের উদ্যােগে দুই যুক্তরাজ্য প্রবাসিকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে শিক্ষক সংকট নিরসনে প্রবাসি সংগঠন নিয়োগ দিল ১২ প্যারা শিক্ষক যে ঘুষ খাবে সেই কেবল নয়, যে দেবে সেও অপরাধী: প্রধানমন্ত্রী বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের পাটলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের

লন্ডনে প্রবাসীদের ভালোবাসায় সিক্ত হলেন পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৭ Time View

স্টাফ রিপোর্টার:: লন্ডনে বসবাসরত পাটলী ইউনিয়নবাসীর ভালোবাসায় সিক্ত হলেন পাটলী ইউনিয়নের দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান সিরাজুল হক। বুধবার পূর্ব লন্ডনের ব্রিকলেন ক্যাফে গ্রীল রেষ্টুরেন্টে পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক এর সন্মানে এক সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি এনামুল হক এর সভাপতিত্বে ও রাজনীতিবীদ যুব সংগঠক এমদাদুল হক এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক। স্বাগত বক্তব্য রাখেন, আবুল মনসুর রুমেল। সভায় উপস্থিতি ছিলেন,হিথ্রো আওয়ামীলীগের সভাপতি শামীম আহমদ,সহ-সভাপতি আঙ্গুর মিয়া,রউফ হোসাইন,প্রভাকরপুর গ্রামের হান্নান মিয়া,ইসলামপুর গ্রামের হুমায়ুন কবির,চাঁনপুর গ্রামের এনামুল ইসলাম,কবিরপুর গ্রামের নুরুল হক, আসামপুর গ্রামের আবুল কালাম,বনগাঁও গ্রামের আবুল হাসনাতমুহিব হক প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক বলেন, পাটলী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে সিরাজুল হক যথেষ্ট উন্নয়ন করেছেন। তাঁর উন্নয়ন কর্মকান্ডে পাটলী ইউনিয়ন এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়ার অগ্রযাত্রা অব্যাহত রাখতে জনগন তাকে আবারও নির্বাচিত করেছে বলে মন্তব্য করে বলেন, সিরাজুল হক এর সুনাম পাটলী ছাড়িয়ে পুরো উপজেলা জুড়ে ছড়িয়ে পড়ছে। তিনি চেয়ারম্যান সিরাজুল হক এর সফলতা কামণা করেন।

065সংবর্ধিত অতিথির বক্তব্যে পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক বলেন,আমি পাটলী ইউনিয়ন বাসীর কাছে কৃতজ্ঞ। তিনি বলেন, আপনারা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন তা আমি কোনদিন ভূলবনা।তিনি বলেন, জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের জন্য কিছু করার চেষ্টা করব। সভাপতির বক্তব্যে কবি এনামুল হক বলেন, পাটলী ইউনিয়নের সড়কে সড়কবাতি লাগিয়ে তিনি ইউনিয়নকে শহরে রূপান্তর করে প্রশংসা কুড়িছেন। এছাড়াও তিনি একজন ন্যায় বিচারক হিসেবে ইউনিয়নে শান্তি শৃঙ্খলা অক্ষুন্ন রাখতে কাজ করছেন। সভায় পাটলী ইউনিয়নের বিভিন্ন গ্রামের উপস্থিত সুধীজন ইউনিয়নের উন্নয়ণ কর্মকান্ড নিয়ে চেয়ারম্যান সিরাজুল হককে প্রশ্ন করলে তিনি তাদের প্রশ্নের উত্তর দিয়ে পরিকল্পিতভাবে ইউনিয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করার আশ্বাস দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24