1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সরকার হাওরের কৃষকদের পাশে আছে, থাকবে -রতন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

সরকার হাওরের কৃষকদের পাশে আছে, থাকবে -রতন

  • Update Time : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
  • ১৯৬ Time View

আকবর হোসেন, জামালগঞ্জ
জামালগঞ্জে ২৮ হাজার ৯ শত’ ৬৫ জন পরিবারের কৃষক কৃষাণীর মধ্যে সার, বীজ ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। কৃষি পূনবাসন কর্মসূচী ১৭-১৮ অর্থ বছরের আওতায় বিনামূল্যে বীজ, সার ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। উপজেলা কৃষি বিভাগের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসান।
উপজেলা উপ সহকারী কর্মকর্তা দীপক রঞ্জন সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, জামালগঞ্জ থানার ওসি আবুল হাসেম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, জামালগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ, জামালগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা ড. সাফায়েত আলম সিদ্দিকী, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাড. আসাদ উল্লাহ সরকার, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মবিন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মো. রজব আলী, সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, অসীম তালুকদার, দুলাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, আওয়ামী লীগ নেতা জহিরুল হক তালুকদার, জেলা যুব লীগের সাবেক সদস্য অ্যাড. নাসিরুল হক আফিন্দী, আবুল আজাদ, উপজেলা যুব লীগের আহবায়ক আবুল খয়ের, শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।
অনুষ্ঠানে এমপি রতন বলেন, ‘শেখ হাসিনা সরকার কৃষি বান্ধব সরকার। আমি শেখ হাসিনার প্রতিনিধি। সরকার হাওরের কৃষকদের পাশে আছে, থাকবে। আমি হাওরাঞ্চলের কৃষকের সন্তান, আমি কৃষকের দুঃখ বুঝি। এই জন্যই কৃষকের পাশে আছি, কৃষকের পাশে থাকবো। জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা, মধ্যনগর থানায় নদী খনন করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। নদী খনন ছাড়া হাওরের ফসল রক্ষা করা সম্ভব হবে না। হাওরের ফসল রক্ষা বাঁধে কৃষক প্রতিনিধি দিয়ে কমিটি গঠন করা হয়েছে যাতে করে বাঁধে কোন দুর্নীতি না হয়।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com