1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিএনজি চালক স্বামীর খোঁজে আমেরিকা থেকে বাংলাদেশে তরুনী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

সিএনজি চালক স্বামীর খোঁজে আমেরিকা থেকে বাংলাদেশে তরুনী

  • Update Time : শনিবার, ১ এপ্রিল, ২০১৭
  • ২৮১ Time View

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ স্বামীর খোঁজে বাউফলে এসেছেন, সানজিদা চৌধুরী (২০) নামের আমেরিকান এক বাঙ্গালি তরুনী। তার বাবা মোতালেব চৌধুরী আমেরিকার ফ্লোরিডার গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তা বলে জানা গেছে। ওই তরুনী বর্তমানে বাউফলের দাশপাড়া ইউনিয়নের মেম্বর হানিফ সরদারের বাড়িতে অবস্থান করছেন।

ওই তরুনী জানান, তিনি জন্মসূত্রে আমেরিকান নাগরিক। সেখানে ২৭২৭ এ্যানড্রু এভিনিউ, এএফটি- লর্ডারএডেল, জিপ কোড নম্বর ৩৩৩৫৫৫, এ্যপার্টমেন্ট নম্বর ২২৪, ফ্লোরিডায় থাকেন। সে আমেরিকার অক্সফোর্ড স্কুল এন্ড ইউনিভার্সিটি থেকে “ও” এবং “ইলেভেন” পাশ করেছেন। ঢাকার বারিধারায় নিউ ডিওএসএইচ এর ৪ নম্বর সড়কের ২৯৩ নম্বর বাড়িটি তাদের। এছাড়া চট্টগ্রামেও তার তিনটি বাড়ি রয়েছে। ২০০৫ সালে তার মা মারা যান। তরুনীটি ২০১৬ সালের ২৬ অক্টোবর ঢাকায় আসেন। তার বাবা মোতালেব চৌধুরী ৭ মাস আগে ভোলা জেলায় ফরিদা বেগম নামের এক মহিলাকে বিয়ে করার পর থেকে তার সাথে সম্পর্কের অবনতি ঘটে।

এক পর্যায়ে তরুনীটি ঢাকার একটি ব্যাস্থতম সড়কে গাড়ীর নিচে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে নজরুল ইসলাম (৩২) নামের এক সিএনজি চালক এসে তাকে উদ্ধার করেন। এরপর থেকে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে । এক পর্যায়ে আমরেকিান ওই তরুনী তাকে বিয়ে করার প্রস্তাব দেয় এবং গত ২৮ ফেব্রুয়ারি ঢাকার একটি আদালতের মাধ্যমে তাদের বিয়ে হয়। বিয়ের কাবিন নামায় নজরুলের পিতার নাম আলী হোসেন মাতব্বর, পূর্ব আলী পুরা, দশমিনা লেখা রয়েছে। কিন্তু নজরুল বাউফলের কালাইয়া থাকেন বলে তাকে জানিয়েছেন।

ওই তরুনী আরও জানান, গত ২৮ মার্চ সকালে নজরুল ২০ লাখ টাকা, একটি আই ফোন সিক্স প্লাস, তার পাসপোর্ট ও এসএস কার্ড (নম্বর: ৫৬১৯২৯৯৮৬৪৫৩২১) নিয়ে পালিয়ে আসে। রাত পর্যন্ত নজরুল ঘরে না ফেরায় তিনি ২৯ মার্চ রাতে ঢাকা থেকে সড়ক পথে বাউফলে রওনা হন। ৩০ মার্চ সকালে তিনি বাউফলে পৌঁছে থানায় এসে যোগাযোগ করলেও তাকে সহযোগিতা করা হয়নি।

চট্টগ্রামের মেয়র আজম নাসির উদ্দিন চৌধুরী তার চাচা বলে জানিয়েছেন ওই তরুনীটি। তার বাবা মোতালেব চৌধুরী মেয়ের দুরাবস্থার কথা জেনে আমেরিকা থেকে বৃহস্পতিবার সকালে ঢাকায় এসে পৌঁছান। সেখান থেকে তিনি বাউফলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন বলে জানা গেছে।
সূত্র জনকন্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com