মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৭:৪৪ পূর্বাহ্ন

সিলেটের এমসি ও সরকারি কলেজে ছাত্র ধর্মঘট স্থগিত, ৩দিনের কর্মসূচি ঘোষণা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০১৮
  • ২৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: সিলেট সরকারি কলেজের ডিগ্রি ২য় বর্ষের শিক্ষার্থী ছাত্রলীগকর্মী তানিম খানকে হত্যার প্রতিবাদে সোমবার সকাল থেকে সিলেট এমসি ও সরকারি কলেজে ডাকা ছাত্র ধর্মঘট স্থগিত করেছে ছাত্রলীগ। এসময় ছাত্রলীগের পক্ষ থেকে তিন দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।
আজ মঙ্গলবার চলমান ছাত্র ধর্মঘটের দ্বিতীয় দিন দুপুর সোয়া ১২টার দিকে আসামি গ্রেফতারে পুলিশের আশ্বাসের ভিত্তিতে এ ধর্মঘট স্থগিত করে ছাত্রলীগ।
এদিকে ঘোষণা দেয়া তিনদিনের কর্মসূচির প্রথমদিন বুধবার সকালে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল, দ্বিতীয়দিন বৃহস্পতিবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন ও কর্মসূচীর তৃতীয়দিন শুক্রবার বাদ জুম্মা হযরত শাহজালাল (র:) মাজারে মিলাদ মাহফিল।
এতথ্য নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সঞ্জয় চৌধুরী বলেন, আসামি গ্রেফতারে পুলিশের আশ্বাসের ভিত্তিতেই আমাদের ডাকা এ ধর্মঘট আমরা স্থগিত করে নিলাম।
প্রসঙ্গত, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে রোববার রাত পৌনে ৯টার দিকে টিলাগড় পয়েন্ট প্রতিপক্ষের নেতাকর্মীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন ছাত্রলীগকর্মী তানিম। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
নিহত তানিম সিলেট সরকারি কলেজের ডিগ্রি পাস কোর্সের ছাত্র ও টিলাগড় এলাকার ছাত্রলীগকর্মী। তার সিলেটের ওসমানীনগর উপজেলায় ভুরুঙ্গা এলাকার ইসরাইল খানের ছেলে। তিনি রঞ্জিত গ্রুপের কর্মী ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24