বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৭:১৯ পূর্বাহ্ন

সিলেটে গাড়ি চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার, ১টি পিকআপ উদ্ধার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
  • ২৩ Time View

জগন্নাথপুর টুয়ন্টিোর ডটকম ডেস্ক ::
সিলেট নগরী থেকে সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের ৫ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই পিকআপ উদ্ধার করা হয়।

মঙ্গলবার দিনব্যাপী অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব-৯ এর সিলেটের মিডিয়া উইংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান র‍্যাব-৯ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- জুবেদ আহমদ (১৯), মোঃ সাত্তার হোসেন (২৪), জীবান হোসেন বাপ্পী (৩২), মোঃ সিদ্দিক (১৮) ও সাদিক আহম্মদ (১৮)।

সংবাদ সম্মেলনে মনিরুজ্জামান আরো জানান, গ্রেফতারকৃত গাড়িচোরেরা লোকচক্ষুর অন্তরালে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থান হতে গাড়ি চুরি করে ক্রয়-বিক্রয় করে আসছিল।

তারা মোটরসাইকেল, সিএনজি, অটোরিক্সা, প্রাইভেট কার, পিকআপসহ আরো বিভিন্ন ধরণের যানবাহন চুরি করে বিক্রয় করতো। যদি কোনো কারণে এই চোরাইকৃত গাড়িগুলো তারা বিক্রয় করতে না পারে, তাহলে তারা নম্বর প্লেট নকল করে ও রং পরিবর্তন করে রাস্তায় ভাড়া চালাতো। আবার কখনো নিজ হেফাজতে রেখে এই গাড়ির যন্ত্রাংশ খুলে খুচরা ও পাইকারী দরে বিভিন্ন অটোমোবাইলস্ ওয়ার্কসপে বিক্রি করে এবং ভাঙরি হিসেবেও বিক্রি করে বলে আটককৃতদের স্বীকারোক্তির বরাত দিয়ে তিনি জানান।

উদ্ধারকৃত পিকআপ ও গ্রেফতারকৃতদের জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24