1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে দালালসহ মিয়ানমারের ২ রোহিঙ্গা নারী আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম:
ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

সিলেটে দালালসহ মিয়ানমারের ২ রোহিঙ্গা নারী আটক

  • Update Time : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭
  • ২০৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: মায়ানমার থেকে বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশ করে দালালদের সহায়তায় পাসপোর্ট তৈরীর সময় বাংলাদেশী দালালসহ মিয়ানমারের ২ নারী রোহিঙ্গা নাগরিককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সিলেট পাসপোর্ট অফিস থেকে তাদের আটক করেন বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস প্রধান ডিপুটি ডাইরেক্টর (ডিডি), আব্দুল্লাহ আল মামুন। পরে তাদের মোগলাবাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়- ছদ্মবেশ ধারণ করে অন্য লোকের ঠিকানা ব্যবহার করে প্রতারণামূলকভাবে জন্ম নিবন্ধন ও নাগরিক সনদ দিয়ে বাংলাদেশী পাসপোর্ট তৈরীর জন্য ভুয়া কাগজপত্র দাখিল করে এ দুই রোহিঙ্গা নারী। মোগলাবাজার থানাধীন বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস, আলমপুর, সিলেটে পাসপোর্ট তৈরীর ফরম জমা প্রদানের সময় বাংলাদেশী ১ দালালসহ মায়ানমারের ২ জন মহিলা রোহিঙ্গা নাগরিককে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস প্রধান ডিপুটি ডাইরেক্টর (ডিডি), আব্দুল্লাহ আল মামুন। বিষয়টি মোগলাবাজার থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। পরে মোগলাবাজার থানার ধারা-১৯৪৬ সালের বিদেশী নাগরিক সম্পর্কিত আইন এর ৩(২)/১৩(২)/১৪ তৎসহ দঃ বিঃ ৪১৯/৪২০/৪৬৭/৪৬৮ মামলা নং-০১ তাং-০৩/০৮/২০১৭খ্রিঃ রুজু করা হয়। মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ খাইরুল ফজল বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com