রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

সুনামগঞ্জে জেলেদের হাতে ৫ ডাকাত আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ জুলাই, ২০১৭
  • ১২০ Time View

জামালগঞ্জ প্রতিনিধি
ডাকাতি করে বাড়ী ফেরার পথে আবারো ডাকাতির চেষ্টা কালে জামালগঞ্জে জেলেদের হাতে ৫ ডাকাত আটক হয়েছে। পরে এলাকাবাসী থানা পুলিশকে জানালে পুলিশ ডাকাতদেরকে আটক করে থানায় নিয়ে আসে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, শনিবার ভোরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওরপাড়ের কোন এক গ্রাম থেকে ডাকাতি করে বাড়ী ফেরার পথে হালির হাওরে মৎস্য ব্যবসায়ী’র গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা লুট করে নিয়ে যাওয়ার সময় জেলেরা ডাকাতদের দেখে ধাওয়া দেন। দুটি ইঞ্জিন চালিত নৌকার ডাকাতরা একাধিক জেলে নৌকার ধাওয়া খেয়ে একটি নৌকার ডাকাতরা জামালগঞ্জ উত্তর ইউনিয়নের সদরকান্দির হাওরপাড়ের এক বাড়ীতে ওঠে লুকোনোর চেষ্টা করে। অপর নৌকাটি জেলেদের ধাওয়া খেয়ে পালিয়ে যায়।
গ্রামবাসী ডাকাতদের আটক করে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে খবর দেয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান জামালগঞ্জ থানা পুলিশকে ডাকাত আটকের কথা জানালে পুলিশ গ্রামে গিয়ে ডাকাতদের আটক করে। এসময় ডাকাতদের কাছে ধারালো দেশীয় অস্ত্র, ডাকাতির কিছু মালামাল পায় পুলিশ।
আটককৃত ডাকাতরা হলেন- সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার পাইকুরহাটি ইউনিয়নের তানুড়া গ্রামের শামসুদ্দিন মিয়ার ছেলে মিলন মিয়া (২২), কিশোরগঞ্জ জেলার মিটামইন উপজেলার ঢাকী ইউনিয়নের মাহমুদপুর গ্রামের (স্থানীয় ভাবে কুলাকাইন্না পরিচিত) আজগর আলীর ছেলে মোখলেছ মিয়া (২৫), একই গ্রামের রুসমত মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন (২৬) জামালগঞ্জের উত্তর কামলাবাজ গ্রামের মোতালিব মিয়ার
২ ছেলে লোকমান মিয়া (২৫) ও ইউনুছ মিয়া (৩০)।
স্থানীয় গ্রামবাসীরা জানান, প্রতি বর্ষায়ই হাওরপাড়ের গ্রামগুলোর লোকজনের মধ্যে ডাকাতি আতংক বিরাজ করে। আন্তজেলা ডাকাত দল বা জলদস্যুদের সহায়তা করে স্থানীয় কিছু চোর-ডাকাত।
ডাকাতির ঘটনায় জামালগঞ্জ উত্তর ইউনিয়নের ইনছানপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে হাবিবুর রহমান বাদী হয়ে জামালগঞ্জ থানায় ৫ ডাকাতসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে জামালগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
জামালগঞ্জ থানার ওসি মো. আবুল হাশেম বলেন, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে জামালগঞ্জ থানার ইনছানপুরের হাবিবুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24