বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৪ অপরাহ্ন

সুনামগঞ্জে বিদ্যুৎ বিভ্রাটের ঘটনায় ক্ষোভের মুখে প্রকৌশলী

Reporter Name
  • Update Time : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫
  • ৯১ Time View

স্টাফ রিপোর্টার::সুনামগঞ্জে বিদ্যুৎ উন্নয়ন বিষয়ে বিদ্যুৎবিভাগের কর্মকর্তা এবং স্থানীয় সুধী সমাজের প্রতিনিধিদের নিয়ে মতবনিমিয়সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে সুনামগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময়সভায় সুনামগঞ্জের সাম্প্রতিক বিদ্যুৎ বিভ্রাট নিয়ে কথা বলেন কর্মকর্তা এবং সুধী সমাজের প্রতিনিধিবৃন্দ।তবে বিদ্যুৎ বিভ্রাট নিয়ে সুনামগঞ্জ বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী গ্রাহকদের সঙ্গে লুকোচুরি করায় ক্ষোভ প্রকাশ করেন। তারা ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট নিয়ে প্রকৌশলীর সঙ্গে যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেন না বলে গ্রাহকরা অভিযোগ করেন। এদিকে ঘনঘন বিদ্যুৎ বিভ্রাটের কারণে গ্রাহকদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করায় যে কোন মুহুর্তে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা করেন নাগরিকরা।
সুনামগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম, এনামুল কবির ইমনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবনিমিয় সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ পুলিশ সুপার মো. হারুন অর রশিদ, পল্লী বিদ্যুতের সিলেট নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, সুনামগঞ্জ বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী মো. কামরুজ্জামান, জাসদ সভাপতি আতম সালেহ, সাংবাদিক কামরুজ্জামান চৌধুরী, অ্যাডভোকেট রইছ উদ্দিন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ খবরের সম্পাদক পঙ্কজ দে প্রমুখ।
মতবিনিময় সভায় বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা জানান, ৫০ বছরের আগে নির্মিত বিদ্যুৎ সঞ্চালন লাইন দিয়ে ছাতকের সাব স্টেশন থেকে সুনামগঞ্জে বিদ্যুৎ সরবরাহ করায় ঘনঘন লাইনে ত্রুটি দেখা দিচ্ছে। ফলে ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎহীন থাকে সুনামগঞ্জ। এই লাইন ক্ষতিগ্রস্ত হলে মেরামতের কারিগরি টিমও নেই। ৭০ কি.মি. দূরত্বের এই সঞ্চালন লাইন বর্তমানে প্রায় অচল। তারপরও জোড়াতালি দিয়ে সংযোগ দেওয়া হচ্ছে বলে কর্মকর্তা জানান। এদিকে নাগরিকবৃন্দ এই সমস্যা সমাধান করে জেলাবাসীকে দুর্ভোগ থেকে রেহাই না দিলে গণবিক্ষোভ সৃষ্টি হবে বলে কর্মকর্তাদের হুশিয়ারি করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24