1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
স্যান্ডেলের ভেতর ১০ হাজার ডলার! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

স্যান্ডেলের ভেতর ১০ হাজার ডলার!

  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ৩৭৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: যশোরের বেনাপোল স্থলবন্দরে ভারত থেকে আসা পাসপোর্টধারী এক বাংলাদেশি যাত্রীকে আটক করা হয়েছে। তাঁর পায়ের স্যান্ডেলের সুকতলার ভেতর থেকে ১০ হাজার মার্কিন ডলার এবং মানিব্যাগ থেকে তিন ডলার উদ্ধার করা হয়েছে।

আটক যাত্রীর নাম কবির মাতব্বর (৪১)। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মঙ্গলবার সকালে বেনাপোল আন্তর্জাতিক যাত্রী টার্মিনালের সামনে থেকে তাঁকে আটক করে। এ সময় তাঁর স্যান্ডেলের শুকতলার ভেতর থেকে ১০ হাজার মার্কিন ডলার এবং মানিব্যাগ থেকে ৩ ডলার উদ্ধার করা হয়েছে। কবির ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মালিগ্রামের মনছের মণ্ডলের ছেলে।
বিজিবি জানায়, কবির সম্প্রতি ভারতে যান।

আজ মঙ্গলবার সকালে বেনাপোল স্থলবন্দর দিয়ে তিনি দেশে ফিরছিলেন। বন্দরের অভিবাসন ও কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষ করে সকাল ৯টা ৪৫ মিনিটে তিনি বেনাপোল আন্তর্জাতিক যাত্রী টার্মিনালের সামনে বিজিবির তল্লাশিচৌকিতে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে এ সময় তাঁকে আটক করা হয়। পরে তল্লাশি করে তাঁর ব্যবহারের দুই স্যান্ডেলের সুকতলার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ হাজার মার্কিন ডলার পাওয়া যায়।

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট (আইসিপি) ক্যাম্পের অধিনায়ক নায়েক সুবেদার মো. শহিদুল ইসলাম বলেন, আটক কবির মাতব্বরের বিরুদ্ধে বেনাপোল বন্দর থানায় বৈদেশিক মুদ্রা পাচার আইনে মামলা হয়েছে। তাঁকে থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধার করা ডলার থানায় জমা দেওয়া হয়েছে।

সৌজন্যে প্রথম আলো

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com