বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:

হজ করতে গিয়ে আরও ৩ বাংলাদেশির মৃত্যু

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ আগস্ট, ২০১৭
  • ১৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সৌদি আরবে হজ পালন করতে গিয়ে আরও ৩ বাংলাদেশির মৃত্যু হয়েছে। নিহত এই তিনজনকে নিয়ে এবারের হজে মৃত বাংলাদেশির সংখ্যা দাঁড়াল ১২ জনে।

নিহতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার মো. আবু জাফর (৬১), ঢাকার আশকোনার দক্ষিণখানের শরিফা বেগম (৫৬) ও বরিশাল জেলার আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান (৬১)।

সংশ্লিষ্টরা জানান, মক্কা ও মদিনায় স্থানীয় সময় গত বৃহস্পতিবার রাত থেকে আজ শনিবার ভোর রাতের মধ্যে ওই তিনজন মারা যান।

এ ব্যাপারে মদিনা আল মুনাওয়ারার মৌসুমী হজ কর্মকতা এ কে এম শহিদুল্লাহ জানান, হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান আবু জাফর(৬১)। তার পাসপোর্ট নম্বর বিএল ০৯৩০৮১৭, আর হজযাত্রী নম্বর ০০৯৮২৩৫। আর মক্কায় শুক্রবার সকালে শরিফা বেগম (৫৬) নামে এক নারী এবং তার আগের বৃহস্পতিবার রাতে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও বরিশাল মহানগরী সভাপতি আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান (৬১) মারা যান।

এ প্রসঙ্গে মিশন বাংলাদেশ মক্কায় কর্মরত কাউন্সেলর জহিরুল ইসলাম জানান, ঢাকার আশকোনার দক্ষিণখানের বাসিন্দা নিহত শরিফা বেগমের পাসপোর্ট নম্বর বিএম ০৬৮৬৫৭১, আর হজযাত্রী নম্বর ০৭৯৩০৩৮।

তিনি আরো জানান, খেলাফত মজলিসের নেতা আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান অসুস্থ হয়ে মারা যায়। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ৪ নম্বর ওয়ার্ডের এই বাসিন্দার পাসর্পোট নম্বর বিএম ০৬৬৮৯৪৯; আর হজযাত্রী নম্বর ১০৬৪০৭৬।

উল্লেখ্য, চলতি বছরের গত ২৪ জুলাই বাংলাদেশ থেকে হজযাত্রা শুরু হয়।
এ পর্যন্ত সৌদি আরবে গিয়েছেন ৫৩ হাজার ১৭৩ জন হজযাত্রী।
সুত্র- কালের কন্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24