1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে প্রেম করায় সালিশে অপমান, তরুণীর আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

হবিগঞ্জে প্রেম করায় সালিশে অপমান, তরুণীর আত্মহত্যা

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭
  • ১৬৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: প্রেম করার ‘অপরাধে’ গ্রাম্য সালিশে অপমানিত হওয়ার পর বিষপানে এক তরুণী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের সুলতানপুর গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে শরিফা বেগম নামে ওই তরুণীর ভাই জসিম উদ্দিন বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সুলতানপুর গ্রামের আমির আলীর মেয়ে শরিফা বেগমের সঙ্গে একই গ্রামের আবিদ আলীর ছেলে জুনাইদ মিয়ার চার বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি শরিফা জুনাইদকে বিয়ের জন্য চাপ দিলে জুনাইদ বিয়ে করতে অস্বীকার করেন। এ নিয়ে গত ২২ জুলাই সুলতানপুরে সালিশ বসে। সালিশে জুনাইদকে ২০ হাজার টাকা জরিমানা করে শরিফাকে দিতে বলা হয়। বিষয়টি শরিফা প্রত্যাখ্যান করেন এবং জুনাইদকে বিয়ে করার জোরাল দাবি জানান।

এ সময় শরিফা আবেগাপ্লুত হয়ে বলেন, ‘জুনাইদ আমাকে বিয়ে না করলে আমি সমাজে মুখ দেখাইতে পারমু না।’ এ কথার জবাবে সালিশের মধ্যেই জুনাইদের পরিবারের লোকজন বলেন- ‘মুখ দেখাইতে না পারলে মরে যা।’

এতে শরিফা ভীষণ অপমানিত বোধ করেন এবং গত ২৪ জুলাই গভীর রাতে বিষপান করেন। পরে পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় শরিফার মৃত্যু হয়।

স্থানীয় থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ জানান, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com