বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরসহ সুনামগঞ্জ জেলার সবকটি উপজেলায় আওয়ামীলীগের সন্মেলনের উদ্যাগ নবীগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে পরিবহন ধর্মঘট প্রত্যাহার জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন ২০০০ উইরো ফেরত দিয়ে প্রশংসিত বাংলাদেশি তরুণ জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে পরিবহন ধর্মঘট চলছে জগন্নাথপুরে পঞ্চাশ ঊর্ধ্ব ব্যক্তির বয়স ২৪ বছর! এ অভিযোগে মনোনয়ন বাতিল, গেলেন আপিলে জগন্নাথপুরে নদীর পাড় কেটে মাটি উত্তোলনের দায়ে দুই ব্যক্তির কারাদণ্ড জগন্নাথপুর বাজার সিসি ক্যামেরায় আওতায় আনতে এসআই আফসারের প্রচারণা জগন্নাথপুরে নিরাপদ সড়ক ও যানজটমুক্ত রাখতে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিপিএলের শেষ চারের ফিকশ্চার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭
  • ৯৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::দেখতে দেখতে বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগের (বিপিএল) পঞ্চম আসর শেষের পথে। সিলেট সিক্সার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ম্যাচের মধ্য দিয়ে শেষ হয়েছে লিগ পর্বের খেলা।

শেষ চার নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ঢাকা ডায়নামাইটস, খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্স।

বৃহস্পতিবার বিপিএলের কোনো খেলা নেই। শুক্রবার হবে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচ। একদিন বিরতি দিয়ে রোববার হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। আর ১২ ডিসেম্বর হবে ফাইনাল।

মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার দুপুর ২টায় এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা খুলনা টাইটান্স-রংপুর রাইডার্স। আর সন্ধ্যা ৭টায় প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে প্রথম ও দ্বিতীয় স্থানে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটস।

এ ম্যাচ দুটি সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টিভি।

বিপিএলের শেষ চারের সময়সূচি

৮ ডিসেম্বর দুপুর ২টায় এলিমিনেটর : খুলনা টাইটান্স-রংপুর রাইডার্স। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম।

৮ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় প্রথম কোয়ালিফায়ার : কুমিল্লা ভিক্টোরিয়ান্স-ঢাকা ডায়নামাইটস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম।

১০ ডিসেম্বর দ্বিতীয় কোয়ালিফায়ার : এলিমিনেটর বিজয়ী বনাম প্রথম কোয়ালিফায়ার পরাজিত দল।

১২ ডিসেম্বর ফাইনাল : প্রথম কোয়ালিফায়ার বিজয়ী বনাম দ্বিতীয় কোয়ালিফায়ার বিজয়ী সন্ধ্যা ৬টা মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24