1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৫৫ পূর্বাহ্ন
Title :
বেছে বেছে মুসলিমদের উপর হামলা চালানো হচ্ছে : মার্কিন কমিশন জগন্নাথপুরে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সৌহার্দ্য জগন্নাথপুরে যুবলীগ নেতার মাটি কাটার যন্ত্র জব্দ ভারতে ছয় মুসলিম প্রতিবেশী কে বাঁচিয়ে নিজে মৃত্যুর সঙ্গে লড়ছেন প্রেমকান্ত জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচনে মেয়র পদে আবিবুল বারী আয়হানের মনোনয়ন দাখিল জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচনে পিতার শুন্য পদে মনোনয়ন জমা দিলেন মেয়রপুত্র সেলিম জগন্নাথপুর পৌরনির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন বিএনপির প্রার্থী রাজু আহমদের মনোনয়ন দাখিল জগন্নাথপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন জমা দিলেন আ.লীগের প্রার্থী মিজানুর রশিদ দিল্লিতে মসজিদে ঢুকে ইমামকে গুলি, পোড়ানো হলো স্কুল-মাদ্রাসা দিরাইয়ে সড়কে প্রাণ গেলো বৃদ্ধের

জগন্নাথপুরের সৈয়দপুর বাজারে উচ্ছেদ অভিযান, কোটি টাকার সরকারি জায়গা দখলমুক্ত

  • Update Time : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯৫০ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর বাজারের পাশ্ব দিয়ে বয়ে যাওয়া মাগুরা নদীর তীর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

আজ বুধবার জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) মো: ইয়াসির আরাফাত অভিযানে নেতৃত্বে এক দল থানা পুলিশের উপস্থিতে নদীর পাড় থেকে অবৈধ স্থাপনা অপসাধারণ করা হয়।

স্থানীয় এলাকাবাসি ও উপজেলা ভূমি কার্যালয় সুত্র জানায়, দীর্ঘদিন ধরে সৈয়দপুর বাজারের মাগুরা নদীতে সরকারি জায়গা দখল করে প্রভাবশালীরা স্থাপনা তৈরী করে ব্যবসা পরিচালনা করে আসছিল। সরকারি এসব ভূমি ছাড়তে প্রশাসন একাধিকবার দখলদারদের নোটিশ প্রদান করলেও তারা বহাল তবিয়তে রয়েছেন।
অবশেষে আজ সকাল থেকে বিকেল পর্যন্ত স্থানীয় প্রশাসন উচ্ছেদ অভিযান চালিয়ে প্রায় এক কোটি টাকার মধ্যে ৩৭টি স্থাপনা গুড়িয়ে দেয়। এছাড়া সৈয়দপুরের মল্লিকপাড়া গ্রামে রাস্তার জায়গা দখল করে জনৈক শামীম আহমেদের নির্মিত বাড়ির সীমানার পাকা প্রাচীরের সামনের অংশ অপসারণ করা হয়।

জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) মো: ইয়াসির আরাফাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, নদী খালের জায়গা দখলমুক্ত রাখার স্থানীয়রা খুশি হয়েছেন। আমরা এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews