1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
করোনায় জগন্নাথপুরে নতুন করে বাবা ছেলেসহ আক্রান্ত ৫ শেরপুরের নকলায় সুগারক্রপ চাষের আধুনিক প্রযুক্তি শীর্ষক চাষী প্রশিক্ষণ জগন্নাথপুরে এবার হিন্দ্র সম্প্রদায়ের মধ্যে ত্রাণ সহায়তা দিলেন যুক্তরাজ্য আ.লীগ নেতা আপ্তর আলী করোনায় দেশে আরো ৩৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৪২৩ শেরপুরের নকলায় বিডি ক্লিন’র ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন জগন্নাথপুরে করোনাযুদ্ধের অগ্রসৈনিক এস.আই আফসার করোনায় আক্রান্ত জগন্নাথপুরে আরো দুইজন করোনায় আক্রান্ত জগন্নাথপুরে বাড়ছে করোনা রোগী, উপেক্ষিত স্বাস্থ্যবিধি শিক্ষকের ছেলে জিহাদ গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে করোনায় দেশে আরও ৩৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৯৫

দোয়ারায় বাঁধের গর্তে পড়ে বৃদ্ধের মৃত্যু

  • Update Time : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৩ Time View

দোয়ারাবাজার প্রতিনিধি::

দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের নুরপুর গ্রামের পাশে খাসিয়া মারা নদীর পাড়ে ২৬ নং পিআইসি কনছ খাই হাওরের বাঁধের গভীর গর্তে পরে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি সুরমা ইউনিয়নের পশ্চিম টিলাগাঁও গ্রামের মৃত সামসুদ্দিন মুন্সীর পুত্র আবুল কাসেম (৭০)।
বুধবার সকালে উপজেলার সুরমা ইউনিয়নের কনছখাই হাওরের ফসল রক্ষা বাঁধের গর্তের ভেতরে বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।
জানা যায় মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে সামসুদ্দিন আর বাড়ীতে ফিরেনি।
স্থানীয় সূত্রে জানা যায় গত দুই সপ্তাহ পূর্বে এই গর্তে পড়ে একটি গরুও মারা গেছে। স্থানীয়রা পিআইসির সভাপতিকে গর্ত ভরাট করে দেয়ার জন্য বলা হলেও এতে কোন কর্ণপাত করেনি তিনি।
পিআইসির সভাপতি একলাছ ফরাজি বলেন, গর্ত ভরাট করে দেয়ার কথা বলেছিলেন এলাকার লোকজন। আমার মাটি কাটার মেশিনটা অন্যত্র চলে যাওয়ার কারণে এতদিন ভরাট করতে পারিনি। দুই একদিনের মধ্যে গর্তটা ভরাট করে দিচ্ছি।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল হাসেম বলেন, কনছ খাই হাওরে পারে ফসল রক্ষা বাঁধের পাশে একজনের লাশের খবর পেয়ে ঘটনা স্থলে যাই। পরে লাশ উদ্ধার করে লাশের ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে লাশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com