1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১২:৪৬ পূর্বাহ্ন
Title :
দরিদ্র পরিবার কে সহায়তা করতে ১৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছে ব্র্যাক বঞ্চিত গ্রামে ক্ষুদ্র প্রয়াস- আব্দুস সামাদ করোনাভাইরাস জগন্নাথপুরে ওমান প্রবাসীসহ দুইজনের নমুনা সংগ্রহ, এলাকায় আতঙ্ক জগন্নাথপুরে আমেরিকা প্রবাসির অর্থায়নে চাল ডাল বিতরণ জগন্নাথপুরে তরুন ব্যবসায়ী যুবলীগ নেতার উদ্যোগে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশীদের উদ্যাগে খাদ্য সামগ্রী বিতরণ করোনা বিষয়ে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা বাহিনীর প্রেসব্রিফিং: অকারণে ঘর থেকে বের হলে কঠোর ব্যবস্থা প্রশাসনের কঠোরতায় ঘরে ছিল হাওরবাসী জগন্নাথপুরে সংস্কারের নামে মাজার ভাঙচুরের অভিযোগ সুনামগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর হৃদরোগে মৃত্যু

জগন্নাথপুরে কাবিটার সভা:সময়মতো বাঁধের কাজ শেষ না হলে বিল কর্তন করা হবে

  • Update Time : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫২ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় হাওরের ফসল রক্ষা বেড়িবাঁধ নির্মাণ মেরামত ও সংস্কার তদারক কমিটির এক জরুরী সভা গতকাল শনিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও হাওরের ফসল রক্ষা মেরামত সংস্কার তদারক কমিটির সভাপতি মাহফুজুল আলম এর সভাপতিত্বে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,ভারপ্রাপ্ত পৌর মেয়র শফিকুল ইসলাম, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়,পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী কর্মকর্তা হাসান গাজী, কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার,প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ইউ,পি সদস্য শান্তনা ইসলাম প্রমুখ।
সভায় পানি উন্নয়ন বোর্ডের ফসল রক্ষা বেড়িবাঁধ কাবিটা নীতিমালা অনুযায়ী কাজ সম্পন্ন করা না হলে চুড়ান্ত বিল কর্তন ও তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্হা করা হবে।এবং কুশিয়ারা নদী ভাঙ্গন এলাকায় নতুন প্রকল্প গঠনের সিদ্ধান্ত হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম বলেন,প্রকল্প বাস্তবায়ন কমিটির দায়িত্বশীলদেরকে আমরা বলেছি সময়মতো সঠিকভাবে কাজ না
করলে চুড়ান্ত বিল কর্তন করা হবে বলে প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও সদস্য সচিব কে বলা হয়েছে। এছাড়াও প্রকল্প বাস্তবায়নে কারো অনিয়ম গাফিলতির পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে। এছাড়াও কুশিয়ারা নদীর ভাঙ্গন এলাকায় নতুন প্রকল্প গঠনের সিদ্ধান্ত হয়।
প্রসঙ্গত জগন্নাথপুর উপজেলায় এবার ৪৫ টি প্রকল্প বাস্তবায়ন কমিটি গঠনের মাধ্যমে ফসল রক্ষা বেড়িবাঁধ মেরামত সংস্কার কাজ করা হচ্ছে। এতে ছয় কোটি টাকা বরাদ্দ পাওয়া গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews