1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কাবিটার সভা:সময়মতো বাঁধের কাজ শেষ না হলে বিল কর্তন করা হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

জগন্নাথপুরে কাবিটার সভা:সময়মতো বাঁধের কাজ শেষ না হলে বিল কর্তন করা হবে

  • Update Time : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩০৪ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় হাওরের ফসল রক্ষা বেড়িবাঁধ নির্মাণ মেরামত ও সংস্কার তদারক কমিটির এক জরুরী সভা গতকাল শনিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও হাওরের ফসল রক্ষা মেরামত সংস্কার তদারক কমিটির সভাপতি মাহফুজুল আলম এর সভাপতিত্বে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,ভারপ্রাপ্ত পৌর মেয়র শফিকুল ইসলাম, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়,পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী কর্মকর্তা হাসান গাজী, কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার,প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ইউ,পি সদস্য শান্তনা ইসলাম প্রমুখ।
সভায় পানি উন্নয়ন বোর্ডের ফসল রক্ষা বেড়িবাঁধ কাবিটা নীতিমালা অনুযায়ী কাজ সম্পন্ন করা না হলে চুড়ান্ত বিল কর্তন ও তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্হা করা হবে।এবং কুশিয়ারা নদী ভাঙ্গন এলাকায় নতুন প্রকল্প গঠনের সিদ্ধান্ত হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম বলেন,প্রকল্প বাস্তবায়ন কমিটির দায়িত্বশীলদেরকে আমরা বলেছি সময়মতো সঠিকভাবে কাজ না
করলে চুড়ান্ত বিল কর্তন করা হবে বলে প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও সদস্য সচিব কে বলা হয়েছে। এছাড়াও প্রকল্প বাস্তবায়নে কারো অনিয়ম গাফিলতির পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে। এছাড়াও কুশিয়ারা নদীর ভাঙ্গন এলাকায় নতুন প্রকল্প গঠনের সিদ্ধান্ত হয়।
প্রসঙ্গত জগন্নাথপুর উপজেলায় এবার ৪৫ টি প্রকল্প বাস্তবায়ন কমিটি গঠনের মাধ্যমে ফসল রক্ষা বেড়িবাঁধ মেরামত সংস্কার কাজ করা হচ্ছে। এতে ছয় কোটি টাকা বরাদ্দ পাওয়া গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com