1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৬:১৪ অপরাহ্ন
Title :

লন্ডনে মৌলভীবাজারের কিশোরের রহস্যজনক মৃত্যু

  • Update Time : বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০
  • ৩১৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
যুক্তরাজ্যের লন্ডন শহরে দুর্বৃত্তদের হাতে শানুর আহমেদ দাইয়ান (১৭) নামে এক বাংলাদেশি কিশোর নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত দাইয়ান মৌলভীবাজারের জুড়ী উপজেলার গোয়ালবাড়ী গ্রামের বাসিন্দা শরিফ আহমেদ তালুকদার এর ছেলে এবং জুড়ী গোয়ালবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিক উদ্দিন আহমদের নাতি। তবে তার মৃত্যুর কারন এখনো জান যায়নি। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তদের হাতে নিহত হয়েছেন তিনি। পরিবারের সন্দেহ এক পাকিস্তানি বন্ধুর ওপর।

দাইয়ানের পরিবার সূত্রে জানা যায়, দাইয়ান যুক্তরাজ্যের নিউহ্যাম কলেজের একাদশ শ্রেণির মেধাবী ছাত্র ছিল। প্রতিদিনের মতো গত সোমবার সে কলেজে যায় সে। ওইদিন কলেজে একটি পক্ষ মারামারি করে। এতে দাইয়ানের এক বন্ধু গুরুতর আহত হয়। পরে দাইয়ান কলেজ থেকে বাসায় ফিরে তার মাকে ডাক্তারের কাছে নিয়ে যাচ্ছিল। এ সময় দাইয়ানের কাছে একটা ফোন আসে। নিউহ্যাম কলেজের পাশে একটি হাসপাতালে ভর্তি আহত ওই ছেলেকে দেখতে যেতে হবে এমনটি কথা হয় ফোনে। তখন দাইয়ান তার বন্ধুকে দেখতে অন্য বন্ধুদের সাথে হাসপাতালে যায়। এরপর সে আর বাসায় ফিরেনি। একপর্যায়ে তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেন। পরে মঙ্গলবার বিকেলে সেখানকার পুলিশ কোন এক স্থান থেকে তার লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে দুর্বত্তের হামলায় তার মৃত্যু হতে পারে।
তবে পরিবারের স্বজনরা পাকিস্তানি একটি ছেলেকে সন্দেহ করছেন। সে এই হত্যার সাথে জড়িত থাকতে পারে বলে মনে করছেন তারা। বর্তমানে সেখানকার একটি হাসপাতালে তার লাশ রাখা হয়েছে। এখন পর্যন্ত পরিবারের সদস্যরা তার লাশ দেখতে পারেনি।

নিহত দাইয়ানের চাচা পূর্ব জুড়ী ইউনিয়নের চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বুধবার রাত ৯টায় মুঠোফোনে প্রতিবেদককে বলেন, দাইয়ান খুবই মেধাবী ছাত্র ও শান্তপ্রিয় ছিল। কলেজে কারো সাথে কোন পূর্ব বিরোধ থাকলে তারা সেটা জানেন না। তাকে হারিয়ে পরিবারের স্বজনরা এখন শোকাহত।
সুত্র কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews