1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০১:১৬ পূর্বাহ্ন
Title :
করোনায় মৃত ব্যক্তির লাশ নিয়ে ভয়ের কিছু নেই জনস্বার্থে পুলিশের এসআই’র প্রচার- অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে জগন্নাথপুরে স্বেচ্ছায় এবার গন্ধবপুর গ্রাম লকডাউন নতুন র‌্যাব মহাপরিচালক সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনা:দেশেও আরো ৩জনের মৃত্যু, আক্রান্ত ৫৪ সুনামগঞ্জের দোয়ারাবাজারে একটি গ্রাম লকডাউন মৃত্যুপুরী যুক্তরাষ্ট্র, ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের মৃত্যু র‌্যাবের নতুন ডিজি সুনামগঞ্জের সন্তান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন র‌্যাব প্রধান হচ্ছেন সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনাভাইরাস যেন নতুন এক ওলাওঠা-মুক্তাদীর অাহমদ মুক্তা

বর-বউ এবং বিয়ের অতিথি সবাই হোম কোয়ারেন্টিনে

  • Update Time : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ৪৯৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
চাঁদপুরের একযুবক বিদেশ থেকে ফিরে বিয়েই করে ফেললেন। তবে শেষ রক্ষা হয়নি তার। নববধূসহ ওই বিয়েতে উপস্থিত হওয়া সবাইকে হোম কোয়ারেন্টিন মানতে হবে। শুধু তাই নয়, ভ্রাম্যমাণ আদালতের কাছে অপরাধের দায় স্বীকার করে ২০ হাজার টাকা জরিমানাও দিতে হয়েছে বরকে।
এমন ঘটনা ঘটেছে চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়নের দক্ষিণ কল্যাণদী গ্রামে। সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতিমা জানান, বাহরাইন থেকে এই যুবক গত ১১ মার্চ গ্রামের বাড়িতে ফিরেন। আজ শুক্রবার দুপুরে কয়েকজন নিকটাত্মীয় নিয়ে পাশের গ্রামে বিয়ের আয়োজন সম্পন্ন করেন। পরে নববধূ নিয়ে নিজবাড়িতে ফেরার পথে এলাকাবাসীর নজরে পড়ে। এসময় তারা প্রশাসন ও পুলিশকে বিষয়টি জানান।
একপর্যায়ে ঘটনাস্থলে পৌঁছেন কানিজ ফাতিমা। এসময় ওই বিয়েতে উপস্থিত সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ প্রদান করেন তিনি। প্রবাসী বরকে শাস্তিস্বরূপ জরিমানা গুনতে হয় নগদ ২০ হাজার টাকা।

এদিকে এ ঘটনায় নতুন আলোচনার সৃষ্টি হয়েছে এলাকায়। মুখে মুখে রটে গেছে এই কাহিনী।
সুত্র কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews