1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০১:০৭ পূর্বাহ্ন
Title :
করোনায় মৃত ব্যক্তির লাশ নিয়ে ভয়ের কিছু নেই জনস্বার্থে পুলিশের এসআই’র প্রচার- অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে জগন্নাথপুরে স্বেচ্ছায় এবার গন্ধবপুর গ্রাম লকডাউন নতুন র‌্যাব মহাপরিচালক সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনা:দেশেও আরো ৩জনের মৃত্যু, আক্রান্ত ৫৪ সুনামগঞ্জের দোয়ারাবাজারে একটি গ্রাম লকডাউন মৃত্যুপুরী যুক্তরাষ্ট্র, ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের মৃত্যু র‌্যাবের নতুন ডিজি সুনামগঞ্জের সন্তান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন র‌্যাব প্রধান হচ্ছেন সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনাভাইরাস যেন নতুন এক ওলাওঠা-মুক্তাদীর অাহমদ মুক্তা

জগন্নাথপুরে প্রবাসি তিনভাই প্রকাশ্য ঘুরছেন এমন অভিযোগে বাড়িতে হানা দিলেন ইউএনও

  • Update Time : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৩০৯৩ Time View

স্টাফ রিপোর্টার::০
যুক্তরাজ্য থেকে সদ্য দেশে আসা তিন ভাই প্রকাশ্য বাহিরে ঘুরাফেরা করছেন এমন অভিযোগ পেয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম ওই প্রবাসির বাড়িতে পুলিশ নিয়ে হানা দেন। বাড়িতে তিনভাইকে পেয়ে নির্দেশ দেন ১৪ দিন হোম কোয়ারেন্টিনের আইন মানতে হবে। অন্যতায় আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ দুপুরে পৌরশহরের জগন্নাথপুরের দীঘিরপাড়া এলাকায় এঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সপ্তাহখালিক আগে যুক্তরাজ্য থেকে তিন ভাই দেশে ফিরেন। তাঁরা হোম কোয়ারেন্টিনের আইন না মেনে হাটবাজাসহ অবাধে ঘুরঘুরি করছিলেন বলে অভিযোগ ওঠে। এ ধরনের অভিযোগ পেয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে জগন্নাথপুর থানার একদল পুলিশ ওই প্রবাসির বাড়িতে হানা দেন। বাড়ির গেইটের ভেতরে এক প্রবাসিকে দেখা গেলেও প্রশাসনের টিম আসার টের পেয়েই তিনি সঙ্গে সঙ্গে বাসার ভেতরে চলে যান। পরে প্রশাসনের লোকজন বাসা থাকে তিন প্রবাসিকে বাহির করে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন। কোয়ারেন্টিনের আইন ভঙ্গ করলে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে হুশিয়ারি উচ্চারণ করেন ইউএনও। পরে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন। অভিযানকালে জগন্নাথপুর থানার এসআই আফছার আহমদ, অনিক দেব, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলসহ গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম বলেন, করোনা প্রতিরোধে আমরা কাজ করছি। সম্প্রতি জগন্নাথপুরে সাড়ে পাঁচ শতাধিক প্রবাসি দেশে ফিরেছেন। এরমধ্যে ৪৭জন প্রবাসিকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। যেসব প্রবাসিরা কোয়ারেন্টিনের আইন ভঙ্গ করবেন তাঁদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews