1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ২৯ মে ২০২০, ০৪:৫৭ অপরাহ্ন

নির্দেশনা অমান্য করায় জগন্নাথপুরে ১৯ ব্যবসায়ী কে অর্থদণ্ড

  • Update Time : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৮২৪ Time View

স্টাফ রিপোর্টার::
নির্দেশনা অমান‌্য করে দোকানপাট খোলা রাখায় সুনামগঞ্জের জগন্নাথপুরে ১৯ জন ব্যবসায়ী কে জরিমানা করা হয়েছে।

গতকাল রবিবার বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬ টায় পর্যন্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাতের নেতৃত্বে পৌরশহরের সদরের জগন্নাথপুর বাজারের অভিযান পরিচালিত হয়। অভিযানকালে সরকারী নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় তাদের কে অর্থদÐ প্রদান করা হয়।

জানা যায়, করোনাভাইরাল সংক্রমণ প্রতিরোধে প্রতিদিন সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত দোকান খোলা রাখার জন্য সরকারী নির্দেশেনা থাকলেও অনেক ব্যবসায়ী আইন অমান্য করে দোকানপাট খোলা রেখে জনসমাগম সৃষ্টি করে আসছিলেন। এধরনের খবর পেয়ে স্থানীয় প্রশাসনের পক্ষে বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এসময় নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ১৯জন ব্যবসায়ী আটারো হাজার ৫শত টাকা জরিমানা করা হয়। এছাড়া সামাজিক দুরত্ব নিশ্চিতকল্পে বাজারে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ইয়াসির আরাফাত বলেন, নির্দেশনা অমান্য করে দোকান খোলা রেখে দোকানের সামনে লোকসমাগম করায় এবং সুরক্ষামূলক মাস্ক, হ্যান্ডগøাভস ছাড়া জটলা করায় দন্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা অনুযায়ী ১৯ জন ব্যবসায়ী কে অর্থদÐ প্রদান করা হয়েছে। এধরনের অভিযান চলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com