1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন

জগন্নাথপুরে মোবাইল চুরির অভিযোগে যুবককে নির্যাতন

  • Update Time : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৮৪১ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে মোবাইল চুরির অভিযোগে এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে একটি কক্ষে আটককে রেখে হাত-পা বেঁধে তিন ঘন্টা রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
আজ সোমবার (১২ অক্টোবর) পুলিশ অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগপত্র ও নির্যাতনের শিকার যুবকের পরিবারের লোকজন জানান, উপজেলা চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চিলাউড়া পুরান পুঞ্জি গ্রামের কাজল মিয়ার ছেলে জুনু মিয়ার (২৪) একটি মোবাইলফোন চুরি হয়। জুনু মিয়া একই গ্রামের দরিদ্র হারুন মিয়ার ছেলে সুবেল মিয়া (২৪) বিরুদ্ধে তার মোবাইল ফোন চুরির অভিযোগ এনে গত ১০ অক্টোবর রাত ৯টার দিকে জুুনু মিয়ার নেতৃত্বে একদল উশৃঙ্খলা যুবক সুবেল মিয়াকে তার বসতবাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে জুনু মিয়ার বাড়ির একটি ঘরে আটকে রেখে হাত,পা বেঁধে লোহার রড দিয়ে বেধড়ক মারধর করেছে। আহতাবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
নির্যাতনের শিকার সুবেল মিয়া বলেন, বখাটেরা আমাকে বাড়ি তুলে নিয়ে গিয়ে আটককে রেখে বলে, সিলেটের বিশ্বনাথের এক কবিরাজ বলেছে, মোবাইলফোন তুই চুরি করেছিস। কবিরাজের কথায় জুনুর নেতৃত্বে বখাটেরা হাত পা বেঁধে টানা তিন ঘন্টাব্যাপি শরীরিক নির্যাতন করেছে। নির্যাতনের এক পর্যায়ে আমার শরীরের বিদ্যুতের শর্ট দেওয়া হয়েছে। আমি এঘটনায় দোষিদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
সুবেলের বাবা দরিদ্র হারুন মিয়া বলেন, বখাটে জুনু মিয়ার নেতৃত্বে তার দলবল নিয়ে আমার ছেলেকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে একটি ঘরে আটককে রেখে অমানবিক নির্যাতন চালায়। আমি স্থানীয় ইউপিসদস্যসহ এলাকার লোকজনকে নিয়ে আমার ছেলেকে মুর্মূর্ষ অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। এব্যাপারে আমি গত রোববার থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এএসআই মুক্তার আলী বলেন, অভিযোগের প্রেক্ষিতে গতকাল ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবিষয়ে আইনানুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com