1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আমি ভালো আছি - পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম:

আমি ভালো আছি – পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৬৪৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডেস্ক –

কোভিড-১৯ বা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বর্তমানে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। মঙ্গলবার পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব  মোহাম্মদ হুমায়ুন কবির  বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কোভিড-১৯ পরীক্ষায় পরিকল্পনামন্ত্রী পজিটিভ হয়েছেন। তাঁর তেমন কোনো শারীরিক সমস্যা নেই। তবে বয়স বিবেচনায় চিকিৎসকের পরামর্শে মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় তিনি ঢাকার সিএমএইচে ভর্তি হন। মন্ত্রীর রোগমুক্তি কামনায় মন্ত্রণালয় ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

দুপুর ২ টায় মন্ত্রী জানিয়েছেন, খাওয়ার রুচি কমে যাওয়া ছাড়া তেমন কোন উপসর্গ নেই তাঁর। মন্ত্রী সুনামগঞ্জের খবরকে জানান, তিনি ডাক্তারদের তত্ত্বাবধানে আছেন। তাঁরা গুরুত্ব সহকারে তাঁকে দেখভাল করছেন। শরীর সামান্য মেজ মেজ করছে। সামান্য মাথা ধরা আছে। জ্বর নেই। শরীরের তাপমাত্রা স্বাভাবিক রয়েছে। তিনি বলেছেন, আমি ভাল আছি।

আওয়ামী লীগের প্রবীণ নেতা এম এ মান্নানের বয়স ৭৪ বছর। এম এ মান্নান ২০০৫ সালে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন এবং ২০০৮ সালে সুনামগঞ্জ-৩ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি সুনামগঞ্জ-৩ আসন থেকে পরপর তিনবার সংসদ সদস্য হয়েছেন। ২০১০ এবং ২০১৩ সালে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালে তিনি আবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে সরকারের অর্থ প্রতিমন্ত্রী হন। ২০১৯ সাল থেকে পরিকল্পনা মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে একই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলেন।

এম এ মান্নান ছিলেন তৎকালীন সিএসপি কর্মকর্তা। তিনি কিশোরগঞ্জ, ময়মনসিংহ এবং চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ছিলেন। পরবর্তী সময়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় (বাংলাদেশ) এর যুগ্মসচিব, প্রধানমন্ত্রীর কার্যালয় (বাংলাদেশ) এর মহাপরিচালক এবং এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এম এ মান্নান ২০০৩ সালে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব পালন শেষে সরকারি চাকরি থেকে অবসর গ্রহণ করেন।

প্রসঙ্গত, গত মার্চ মাসে দেশে বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে ৩০ জনের বেশি মন্ত্রী-এমপি এই ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বেশির ভাগ সুস্থ হয়েছেন। কয়েকজন মারাও গেছেন।

সূত্র:: সুনামগঞ্জের খবর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com