1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

দিরাইয়ে যুবলীগ নেতা লেচুর খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

  • Update Time : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ২৩০ Time View

স্টাফ রিপোর্টার-সুনামগঞ্জের দিরাইয়ের তাড়ল ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি লেচু মিয়াকে সেলুনে চুল কাটার সময় প্রকাশ্য দিবালোকে নিসংশভাবে কুপিয়ে হত্যার প্রতিবাদে ও খুনিদের গ্রেপ্তার করে দ্রুত ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

গতকাল বুধবার বিকাল ৫টায় স্থানীয় ধল বাজারে তাড়ল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল হক তালুকদারের সভাপতিত্বে ও তাড়ল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মিন্টুর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সিলেট বিভাগীয় প্রতিনিধি সৈয়দ আকরাম আল সাহান, সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট ইমরান আহমদ, তাড়ল ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ধল বাজার কমিটির সভাপতি মুহিত মিয়া, ধল দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফারুক আহমদ, তাড়ল ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য (ইউপি মেম্বার) জসিম মিয়া, কৃতি ফুটবলার মাকসুদুর রহমান, নিহতের পরিবারের পক্ষে লেচুর মিয়ার চাচাত ভাই রাজু মিয়া।

 

 

মানববন্ধনে বক্তারা, ঘটনাটি খুবই লজ্জাজনক ও মর্মান্তিক বলে তারা গভীরভাবে শোকাহত। এতে ক্ষিপ্ত এলাকাবাসী প্রশাসনের কাছে খুনিদের গ্রেপ্তার করে দ্রুত ফাঁসি কার্যকর করার দাবি জানান।

প্রসঙ্গত, গত ৫ জুলাই তাড়ল ইউনিয়নের ধল বাজারে ভাটিধল গ্রামের বাসিন্দা স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি লেচু মিয়াকে সেলুনে চুল কাটার সময় প্রকাশ্য দিবালোকে নিসংশভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় খুনিরা। পরে খুনের ঘটনায় দিরাই থানায় নিহত লেচু মিয়ার বড় ভাই অজুদ মিয়া বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। মামলার দুই আসামীকে গ্রেপ্তার করা হলেও বাকি ৬ আসামী এখনও অধরা রয়েছে। ঘটনার পর থেকে নিহতের পরিবারের পাশে থেকে মামলাটি বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা সিলেট বিভাগীয় প্রতিনিধি সৈয়দ আকরাম আল সাহানের সহযোগিতায় সংস্থার লিগ্যাল এইড সেল বিভাগ পরিচালনা করেছে।##

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: