1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
রানীগঞ্জে ফেরি বন্ধ থাকায় ঢাকার সঙ্গে সরাসরি যানচলাচল বন্ধ, জনদূর্ভোগ চরমে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

রানীগঞ্জে ফেরি বন্ধ থাকায় ঢাকার সঙ্গে সরাসরি যানচলাচল বন্ধ, জনদূর্ভোগ চরমে

  • Update Time : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৫৯৯ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জে কুশিয়ারা নদীর ওপর ফেরি পারাপার বন্ধ থাকায় গত দুই দিন ধরে যান চলাচল বন্ধ রয়েছে। ফলে জনদূর্ভোগ চরম আকার ধারণ করেছে।
সড়ক ও জনপথ অধিদপ্তর ও এলাকাবাসী সূত্র জানায়,সুনামগঞ্জ- জগন্নাথপুর – আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ এলাকায় কুশিয়ারা নদীর ওপর সড়ক ও জনপথ অধিদপ্তরের ফেরি শুক্রবার থেকে বন্ধ থাকায় সড়ক দিয়ে সুনামগঞ্জ থেকে ঢাকাগামী যানবাহন সহ সব ধরনের যান বাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। ফলে ঢাকা ও সুনামগঞ্জ থেকে আসা  যাওয়া  যানবাহনের যাত্রীরা দূর্ভোগে পড়েন।
জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা সুহেল আহমদ বলেন, ফেরি পারাপার বন্ধ থাকায় গত দুই দিনে কয়েক শতাধিক গাড়ি নিয়ে বেকায়দায় পড়তে হয় যাত্রীদের। পরে কয়েক কিলোমিটার ঘুরে সিলেট রশিদপুর ঢাকা সড়ক দিয়ে যাতায়াত করতে হয়।
কুশিয়ারা নদীর ফেরির ইজারাদার ধনেশ চন্দ্র  রায় বলেন, কুশিয়ারা নদীতে  পানি বাড়ায় ফেরির ঘাট ডুবে যাওয়ায় ফেরি পারাপার বন্ধ হয়ে যায়। আমরা দুই পাড়ের অ্যাপ্রোচ ও ফেরিঘার সংস্কার কাজ শুরু করেছি। আশা করছি দ্রুত সমাধান হবে।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান প্রথম আলো কে বলেন, সুনামগঞ্জ জগন্নাথপুর আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জে কুশিয়ারা নদীর ওপর ফেরিঘাট পানি বাড়ায় ডুবে যাওয়ায় ফেরি পারাপার বিঘ্নিত হচ্ছে। দ্রুত এ বিষয় সুরাহা করতে কাজ চলছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: