1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সাবস্টেশনে পানি, জগন্নাথপুরে বিদ্যুৎ বিচ্ছিন্ন, ফেরা নিয়ে অনিশ্চিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

সাবস্টেশনে পানি, জগন্নাথপুরে বিদ্যুৎ বিচ্ছিন্ন, ফেরা নিয়ে অনিশ্চিত

  • Update Time : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৫৩৯ Time View

স্টাফ রিপোর্টার::
সিলেটের বন্যা পরিস্থিতি অবনতির কারণে একটি বিদ্যুতের সাবস্টেশন পানিতে তলিয়ে যাওয়ায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাসহ সিলেটের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে পড়ে। কখন বিদ্যুৎ সরবরাহ করা হতে পারে তা নিশ্চিত করতে পারছেন না সংশিষ্টরা।

জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী ( বিদ্যুৎ) আজিজুল ইসলাম জানান, অব্যাহত ভারী বর্ষণ ও আকস্মিক বন্যা পরিস্থিতির কারণে বিদ্যুৎ সরবরাহের ৩৩ কেভি সঞ্চালন লাইনের আগমনী সিলেটের বরইকান্দি উপকেন্দ্রের আঙিনা (সুইচ ইয়ার্ড) ও সংশ্লিষ্ট কন্ট্রোল রুম সম্পূর্ণ পানিতে নিমজ্জিত হওয়ায় নিরাপত্তার স্বার্থে ওই উপকেন্দ্রটি সাময়িকভাবে ডিসমেন্টাল (অকেজো/বন্ধ) করে দেয়া হয়েছে আজ দুপুরে। এ উপকেন্দ্র হতে জগন্নাথপুরে বিদ্যুৎ সরবরাহের একমাত্র সংযোগ লাইন।

বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্যে জগন্নাথপুর উপজেলায় বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে। তিনি জানালেন পানি নিষ্কাশনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাইপ লাগিয়ে পানি কমানোর চেষ্টা করা হচ্ছে। তবুও পানি কমছে না। এমতাবস্থায় বিদ্যুৎ সংযোগ দেওয়া হলে আগুনের পুড়ে যাওয়ার শঙ্কা রয়েছে। পানি না কমলে সংযোগ দেয়া যাবেনা। এতে করে নিশ্চিত করে বলা যাচ্ছে না বিদ্যুৎ পরিস্থিত কখন স্বাভাবিক হতে পারে বলে তিনি জানান।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে সিলেটের বরকান্দি এলাকা থেকে জগন্নাথপুরে প্রথম বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। বর্তমান এ উপজেলা ২১ হাজার বিদ্যুতের গ্রাহক সংখ্যা রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com