1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
জগন্নাথপুরে মাদকের দৌরাত্ব, অভিযানে পুলিশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন

জগন্নাথপুরে মাদকের দৌরাত্ব, অভিযানে পুলিশ

  • Update Time : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৭৫৭ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে মাদকের দৌরাত্ব্ বেড়েছে।

তবে পুলিশের অভিযানও অব্যাহত রয়েছে।

গত শুক্রবার সন্ধ্যায় ইকবাল হোসেন এমরান (২০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
আজ শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) অলক দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর পৌরসভার বটেলতল এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে মাদক কারবারি ইকবাল হোসেন এমরানকে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে জগন্নাথপুর থানায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়। আদালতের মাধ্যমে তাকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে, জগন্নাথপুর উপজেলায় সাম্প্রতিককালে মাদকের উৎপাত বেড়েছে। বিশেষ করে ইয়াবা ট্যাবলেট, মদ ও গাঁজার ব্যবহার বাড়ছে। তরুন ও যুব সমাজ ইয়াবা ট্যাবলেটে আসক্ত হয়ে পড়ছে।

উপজেলার বাড়ী জগন্নাথপুর (বটেরতল), কেশবপুর বাজার, হবিবপুর, ভবেরবাজার, , ইকড়ছই, হবিবনগর, রানীগঞ্জসহ  বিভিন্ন জায়গায় মাদক কেনাবেচা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।
এছাড়া, জগন্নাথপুরে গত ২৩ মে ইয়াবা ট্যাবলেটের চালান আটককালে সিলেটের আর্মড পুলিশ ব্যাটালিয়নের এক সদস্য মাদক কারবারিদের হাতে আহত হন।

জগন্নাথপুর উপজেলা নাগরিক ফোরাম আহ্বায়ক নুরুল হক বলেন, শহরে ইয়াবাসহ মাদকের ছড়াছড়িতে তরুণ ও যুব সমাজ বিপদগামী হচ্ছে।তিনি পুলিশের তৎপরতা আরও বৃদ্ধির আহ্বান জানান।

এব্যাপারে সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর-শান্তিগঞ্জ সার্কেল) শুভাশীষ ধর বলেন, জগন্নাথপুরের প্রধান সড়ক ব্যাবহার করে মাদক কারবারিরা অন্য উপজেলায় মাদক হস্তান্তর করে থাকে। এ উপজেলায় মাদকের তেমন কোনো ছড়াছড়ি নেই। মাদকের বিরুদ্ধে আমাদের কড়া নজরদারি রয়েছে। ফলে, আমরা মাদক উদ্ধারে সফল হচ্ছি।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: