1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
জগন্নাথপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রতীক নিয়ে প্রচারণার অভিযোগ তালহা আলমের বিরুদ্ধে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:১১ অপরাহ্ন

জগন্নাথপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রতীক নিয়ে প্রচারণার অভিযোগ তালহা আলমের বিরুদ্ধে

  • Update Time : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৭৩৩ Time View

স্টাফ রিপোর্টার-
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ তফসিল ঘোষণা হতেই তৎপরতা শুরু হয়ে গেছে। মনোনয়ন পত্র দাখিল ও প্রতীক বরাদ্দ না হলেও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে এক প্রার্থী জমিয়ত উলামায়ে ইসলামে যোগদান করে খেজুর গাছ প্রতীকে ভোট প্রার্থনা করে বিধি লঙ্ঘন করে প্রচারণা চালাচ্ছেন।
এলাকাবাসী ও উপজেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়,গত ৭জুন নির্বাচন কমিশন মেয়াদপূর্তিতে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনু্যায়ী ২৮ জুন মনোনয়ন পত্র দাখিল ৩০ জুুন বাছাই ৭ জুলাই প্রার্থীতা প্রত্যাহার, ৮ জুলাই প্রতীক বরাদ্দ ও ২৭ জুলাই ভোট গ্রহণের দিন ঠিক করা হয়। তফসিল ঘোষণার পর থেকে সম্ভাব্য প্রার্থীদের তৎপরতা লক্ষ্য করা যায়। তার মধ্যে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ তালহা আলম গত বৃহস্পতিবার জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ দলে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি তাঁর ফেসবুক আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জমিয়ত উলামায়ে ইসলামের প্রার্থী হিসেবে খেজুর গাছ প্রতীকে ভোট চেয়ে প্রচারনা চালান। তার সমর্থকদের ও প্রচারণা চালাতে দেখা গেছে।
জগন্নাথপুর পৌর এলাকার বাসিন্দা নাগরিক ফোরাম আহ্বায়ক নুরুল হক বলেন, প্রতীক বরাদ্দের আগে কোন প্রার্থী প্রতীক নিয়ে প্রচারণা চালাতে পারেনন না।নির্বাচনী বিধি বিধান ও আইনে সুস্পষ্ট লঙ্ঘন। জমিয়ত উলামায়ে ইসলামের প্রার্থী নির্বাচনী বিধি লঙ্ঘন করে প্রচারণা চালাতে দেখা গেছে।
এ প্রসঙ্গে সদ্য জমিয়ত উলামায়ে ইসলামের প্রার্থী সৈয়দ তালহা আলম বলেন, অতি উৎসাহী হয়ে কর্মীরা প্রচারনা চালিয়েছে।তাদের কে প্রতীক ব্যবহার করে প্রচারনা চালাতে নিষেধ করেছি।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, প্রতীক বরাদ্দের আগে কোন প্রার্থী প্রতীক নিয়ে প্রচারণা চালাতে পারেন না। আমরা এ বিষয়ে পদক্ষেপ নেব।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: