1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অনৈতিক কাজে পিতাকে পেয়ে পিটিয়ে হত্যা করল ছেলে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

অনৈতিক কাজে পিতাকে পেয়ে পিটিয়ে হত্যা করল ছেলে

  • Update Time : শনিবার, ২২ মে, ২০২১
  • ১৫৬৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

অনৈতিক কাজে লিপ্ত থাকাবস্থায় পিতাকে দেখে পিটিয়ে হত্যা করেছে ছেলেরা। এ ঘটনায় পুলিশ এক ছেলেকে আটক করেছে। তবে খুন হওয়ার ঘটনায় মিষ্টি বিতরণ করেছ এলাকাবাসী। স্বস্তি ফিরে এসেছে উপজেলার পূর্বাঞ্চালে। ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরমাধাখালী গ্রামে এমন ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, গত বৃহস্পতিবার উপজেলার বালিপাড়া ইউনিয়নের চর মাধাখালি গ্রামের খায়রুল অনৈতিক কাজে লিপ্ত থাকে। এসময় তার ছেলে মিনহাজ ও আকরাম বিষয়টি টের পেলে শুরু হয় পিতাপুত্রের মাঝে বাকবিতণ্ডা। কথা কাটাকাটির সময় পিতা খায়রুল ছেলেকে মারধর শুরু করলে এক পর্যায়ে ছেলেরা তাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানেরা হয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় সেখানে খায়রুলের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে আকরামকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, অনৈতিক কাজে লিপ্ত হওয়ায় ছেলেরা প্রতিবাদ করলে বাবা ছেলেদের মাঝে হাতাহাতি হয়। এক পর্যায়ে ছেলেরা তাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আহত খায়রুলকে মেডিকেলে ভর্তি করা হয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, খায়রুলের বিরুদ্ধে ত্রিশাল থানায় হত্যা, ধর্ষণ ও লুটপাটসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এ ঘটনায় ছেলে আকরামকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com