1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এবারও জগন্নাথপুরের বীর মুক্তিযোদ্ধাদের অন্য রকম শ্রদ্ধা জানালেন ওসি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

এবারও জগন্নাথপুরের বীর মুক্তিযোদ্ধাদের অন্য রকম শ্রদ্ধা জানালেন ওসি

  • Update Time : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ২৮৬ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বক্তব্য না দিয়েই মঞ্চ থেকে নেমে সামনে বসে থাকা বীর মুক্তিযোদ্ধাদের ‘স্যালুট’ দেন পুলিশের এই কর্মকর্তা। জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি ওসির এমন শ্রদ্ধা নিবেদন বীর মুক্তিযোদ্ধা ও সুধীজনকে আনন্দে ভাসিয়েছে।

ওসির এমন শ্রদ্ধা নিবেদনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম বলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্চ থেকে নিচে নেমে আমাদের যে সম্মান প্রদর্শন করেছেন তাতে আমরা গর্বিত। একজন পুলিশ কর্মকর্তার কাছ থেকে এমন বিরল সম্মানে আমরা আনন্দিত। গত স্বাধীনতা দিবসেও আমরা তাঁর কাছ থেকে এমন সম্মান পেয়েছিলাম। এছাড়া জীবনে আর এমন সম্মান পাইনি।

অনুভূতি জানিয়ে জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তানের সামনে বক্তব্য দেওয়ার কিছু নেই। তাঁরা জাতিয় বীর। তাঁদের জন্যই আমরা আজ স্বাধীন। সবারই উচিত বীর মু্ক্তিযোদ্ধাদের সর্বদা সম্মান করা।

আজ শুক্রবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম। এতে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, বীর মুক্তিযোদ্ধা আবদুল হক প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ শে মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মু্ক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে একইভাবে জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান প্রদর্শন করে প্রশংসায় ভাসছেন ওসি মিজানুর রহমান।





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com