1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওসি বললেন, আ’লীগকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

ওসি বললেন, আ’লীগকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৩১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

আওয়ামী লীগকে নিজের দল দাবি করে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চাইলেন দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর তীব্র সমালোচনা হচ্ছে। জবাবে তিনি বলেছেন, সাবেক ছাত্রলীগ নেতা হিসেবে এ বক্তব্য দিয়েছেন তিনি।

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট আলোচনা সভায় মাইকে এ বক্তব্য দিয়েছেন তিনি। এর ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। দেওয়ানগঞ্জ পৌরসভা আয়োজিত দোয়া মাফফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠানে এ বক্তব্য দেন তিনি। পৌর মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপুর সভাপতিত্বে দেওয়ানগঞ্জ পৌরসভা মাঠে এ অনুষ্ঠানে সংসদ সদস্য আবুল কালাম আজাদও উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ওসি শ্যামল চন্দ্র এমপি আজাদকে মাটি-মানুষের নেতা ও নয়নের মণি বলে উল্লেখ করেন। ওসি তাঁর বক্তব্যের শেষে বলেন, ‘কুচক্রী মহল থেকে আপনারা সাবধান থাকবেন এবং সতর্ক দৃষ্টি রাখবেন। সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আগামী নির্বাচনে যেন আমরা পুনরায় আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করতে পারি।’

এ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওসি জানান, তিনি ছাত্রলীগের রাজনীতি করেছেন। সেই সুবাদে আওয়ামী লীগকে বিজয়ী করতে ভোট চেয়েছেন। এতে অসুবিধার কিছু নেই।

তিনি বলেন, ‘আমি ব্যক্তিজীবনে আওয়ামী লীগ ঘেঁষা হলেও কর্মজীবনে অন্যয়ের বিরুদ্ধে সোচ্চার ও প্রতিবাদী। আমি পুলিশের লোক। সবার ঊর্ধ্বে আইনের প্রতি শ্রদ্ধাবোধ রেখে দায়িত্ব পালন করছি। কোনো প্রকার পক্ষপাতিত্বকে আমি প্রশ্রয় দিই না।’

ওসি শ্যামল নেত্রকোনার কেন্দুয়া থানার বাসিন্দা। তিনি ২০০১ সালে এসআই পদে নিয়োগ পান। গত বছরের জুলাইয়ে তিনি দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি হিসেবে যোগদান করেন। দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী জানান, ওসি শ্যামলের এ বক্তব্যের বিষয়ে তিনি কিছু জানেন না।

সুত্র সমকাল

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com