1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
খাবার নিতে রাজি না হওয়ায়, স্ত্রীকে টুকরো টুকরো করলেন স্বামী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

খাবার নিতে রাজি না হওয়ায়, স্ত্রীকে টুকরো টুকরো করলেন স্বামী

  • Update Time : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৯৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

স্বামী-স্ত্রীর ভেতরে মনোমালিন্য স্বাভাবিক ঘটনা। বিরোধের পর পুনরায় মিলেমিশে যাওয়াও স্বাভাবিক নিয়ম। তবে এবার সামনে এসেছে লোমহর্ষক ঘটনা। রাতের খাবার দিতে অস্বীকৃতি জানিয়েছেন স্ত্রী। এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে শিরশ্ছেদ করে তার শরীরের চামড়া ছাড়িয়ে দেহ টুকরো টুকরো করেছেন স্বামী। শুক্রবার (৩১ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, টুকরো টুকরো করা স্ত্রীর দেহ রান্নাঘর থেকে উদ্ধার করা হয়েছে। আর ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকের তামাকুরুতে।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা একটি ভাড়াবাড়িতে বসবাস করতেন। ১০ বছর আগে বিয়ে হয় তাদের। আট বছরের একটি ছেলে রয়েছে তাদের।

পুলিশ আরও জানিয়েছে, সোমবার রাতে স্বামী কাজ শেষে বাসায় ফিরলে তাদের মধ্যে ঝগড়া হয়। স্বামীর কাজ নিয়ে সন্তুষ্ট ছিলেন না ওই স্ত্রী। ঝগড়ার একপর্যায়ে স্ত্রী রাতে খাবার দিতে পারবেন না বলে জানান। এতে স্বামী ক্ষিপ্ত হয়ে স্ত্রীর শিরশ্ছেদ করে তার শরীর থেকে চামড়া ছাড়িয়ে টুকরো টুকরো করেন। এরপর একসঙ্গে রাতও কাটান তিনি।

 

প্রতিবেদনে বলা হয়েছে, সকালে বাসার মালিককে ঘটনা জানান স্বামী। এ সময় তাদের একমাত্র সন্তান ঘুমিয়ে ছিলেন।

পুলিশের কর্মকর্তা অশোক ভেনকাত বলেন, জিজ্ঞাসাবাদে স্ত্রীকে খুন করার কথা স্বীকার করেছেন স্বামী। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। স্ত্রীকে হত্যার পর বিষয়টি সহকর্মীকে জানান তিনি। এরপর সহকর্মী পুলিশে খবর দেন।
সূত্র: কালবেলা.কম

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com