1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করলেন মুক্তাদীর আহমদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করলেন মুক্তাদীর আহমদ

  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১০০৫ Time View

স্টাফ রিপোর্টার::
আসন্ন জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মুক্তাদীর আহমদ মুক্তা।
আজ বৃহস্পতিবার দুপুরে তিনি উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নফরম জমা দেন। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মনোনয়ন দাখিল শেষে স্বতন্ত্র প্রার্থী মুক্তাদীর আহমদ মুক্তা স্থানীয় সাংবাদিকদের জানান, তৃণমূলের চাওয়াকে প্রধান্য দিয়ে নির্বাচনে অংশ নিচ্ছি। একটি কার্যকরী উন্নত উপজেলা নির্মাণে কাজ করতে চাই।
তিনি বলেন, জগন্নাথপুরের রাজনৈতিক ঐতিহ্য ও সম্প্রীতি রক্ষা করা একজন রাজনৈতিক কর্মী হিসেবে আমার দায়িত্বের অংশ। আমি জনগণের ডাকে সাড়া দিচ্ছি। দুবৃর্ত্তায়নের বিরুদ্ধে নতুন প্রজন্মের প্রতিনিধি হিসেবে কাজ করতে চান বলে তিনি জানান।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com