1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাত্রলীগের কমিটি ঘোষনাকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

ছাত্রলীগের কমিটি ঘোষনাকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

  • Update Time : মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ৩৮১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: অবৈধভাবে তাহিরপুর ও জামালগঞ্জে ছাত্রলীগের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে উত্তেজনা দেখা দিয়েছে। স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা পৃথকভাবে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে। সোমবার দুপুরে তাহিরপুর উপজেলা ছাত্রলীগের আয়োজনে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এদিকে রবিবার দুপুরে জামালগঞ্জ উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা।
সোমবার দুপুরে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা ছাত্রলীগ আয়োজিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি ১১ই মার্চ বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বিলুপ্ত হওয়ার পর সদ্য সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বি স্মরণ জেলার বিভিন্ন উপজেলার মত তাহিরপুর উপজেলায়ও একটি কমিটি ঘোষণা দিয়েছে। এই কমিটি ঘোষণার ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরী কিছুই জানেন না। তাই আপনারা সবাই এই অবৈধ কমিটি থেকে দূরে থাকবেন।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা তানসেন তালুকদার তুষার, আবুল কাশেম, রাজন চন্দ,পথিক হাসান নবী, ধীমান চন্দ, সুব্রত গাঙ্গুলী,পার্থ রায়,দেলোয়ার হোসেন রাজীব,জয় রায়,অপু মুখার্জী,কৌশিক চক্রবর্তী প্রমুখ।
রবিবার দুপুরে জামালগঞ্জ ডিগ্রি কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল করে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগ
নেতা সজীব আহমদ, কিংকর ঘোষ চৌধুরী, মিহির তালুকদার, রতন দেবনাথ, নাজমুল হোসেন, জুনায়েদ আহমদ, ফরহাদ মিয়া, রয়েল মিয়া, জাবেদ মিয়া প্রমুখ।
প্রসঙ্গত, গত ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন উপলক্ষে কর্মসূচী পালনের খবরসম্বলিত প্রেসবিজ্ঞপ্তি প্রেরণের মাধ্যমে জামালগঞ্জে ছাত্র লীগের নতুন কমিটির জানান দেন তথাকথিত ওই কমিটির উপ দপ্তর সম্পাদক দাবিদার তামীম রহমান চৌধুরী।
এছাড়া ১৮ মার্চ তাহিরপুর বাজারে আহছানুজ্জামান শোভন তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও আবুল বাশারকে সাধারণ সম্পাদক হিসাবে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের একাংশ একটি আনন্দ মিছিল করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com